আন্তঃজেলা বাস টার্মিনাল পূনর্বহালের দাবিতে খাগড়াছড়িতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

0
খাগড়াছড়ি প্র্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
আন্তঃজেলা বাস টার্মিনাল পূর্বের স্থানে পূনর্বহাল করে ছাত্র-ছাত্রীসহ সাধারণ জনগণের দূর্ভোগ কমানোর দাবিতে খাগড়াছড়ি জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। আজ ১৪ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় জেলা সদরের শাপলা চত্বরে মানববন্ধন ও পরে একটি বিক্ষোভ মিছিল খাগড়াছড়ি প্রেসক্লাব হয়ে সরকারী কলেজে এসে শেষ হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ খাগড়াছড়ি সরকারী কলেজ শাখার সদস্য জেসীম চাকমা, প্রগতিশীল মারমা ছাত্র সমাজের সরকারী কলেজ সভাপতি উক্যচিং মারমা, ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের সরকারী কলেজ সভাপতি কমেন্দ্র লাল ত্রিপুরা, পিসিপি (এমএন লারমার) জেলা সভাপতি রূপম চাকমা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি নাজির হোসেন, টেকনিক্যাল স্কুল ও কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র অরুনাশীষ রোয়াজা এবং মহিলা কলেজের ছাত্রী উত্তলা ত্রিপুরা। মানববন্ধন পরিচালনা করেন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ খাগড়াছড়ি সরকারী কলেজ শাখার সহ সাধারণ সম্পাদক প্রসেনজিত ত্রিপুরা।
মানববন্ধন থেকে বক্তারা অবিলম্বে ছাত্র-ছাত্রী তথা এলাকার সর্বস্তরের জনগণের দূর্ভোগ নিরসনের দাবি জানান এবং প্রশাসনকে এসব সমস্যা দ্রম্নত সমাধানের জন্য ৩৬ ঘন্টার সময়সীমা বেধে দেন। এর মধ্যে দাবি পূরণ না হলে আগামী ১৬ সেপ্টেম্বর স্কুল কলেজগুলোতে ধর্মঘট কর্মসূচীর হুশিয়ারি উচ্চারণ করেন।
উল্লেখ্য, পৌরসভার মেয়র রফিকুল আলম গত ১১ সেপ্টেম্বর একক সিদ্ধান্তে আন্তঃজেলা বাস স্টেশন স্থানান্তর করেন।
 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More