ইউপিডিএফ’র প্রতিষ্ঠা বার্ষিকীতে চট্টগ্রামে আলোচনা সভা

0

সিএইচটি নিউজ ডটকম
চট্টগ্রাম: ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ২৬ ডিসেম্বর শনিবার বিকাল ৩ টায় জামালখানস্থ অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই আন্দোলন সংগ্রাম করতে গিয়ে শহীদদের প্রতি সমবেদনা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভায় গণতান্ত্রিক যুব ফোরাম চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক সুকৃতি চাকমার সঞ্চালনায় ও চট্টগ্রাম মহানগর সমন্বয়ক জিকো মারমার সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপিডিএফ এর কেন্দ্রীয় সদস্য উজ্জ্বল স্মৃতি চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি বিজয় চাকমা ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড় ছাত্র পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি পলাশ চাকমা।

বক্তারা অভিযোগ করে বলেন, পার্বত্য চট্টগ্রাম থেকে পাহাড়ি জাতিসত্ত্বা ধবংসের জন্য যা যা করা দরকার তা সবই করে চলেছে।  সরকারের এই নীলনক্সা প্রতিরোধ করার জন্য ইউপিডিএফ দীর্ঘ ১৭বছর ধরে আপোষহীনভাবে গণতান্ত্রিক সংগ্রাম চালিয়ে যাচ্ছে। সে জন্য সরকার ইউপিডিএফকে দমন করার জন্য নানা ষড়যন্ত্র চালাচ্ছে।

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আন্দোলনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বক্তারা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
—————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More