ইউপিডিএফ নেতা দেবদন্ত ত্রিপুরাকে আটকের প্রতিবাদে বাঘাইছড়িতে বিক্ষোভ

0

সিএইচটি নিউজ ডটকম
বাঘাইছড়ি (রাঙামাটি) : ইউপিডিএফের কেন্দ্রীয় সদস্য ও বাঘাইছড়ি উপজেলা ইউনিটের প্রধান সংগঠক দেবদন্ত ত্রিপুরাকে আটকের প্রতিবাদে ও তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে বাঘাইছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় রূপকারী উচ্চ বিদ্যালয় মাঠে মিছিল পরবর্তী অনুষ্ঠিত সমাবেশে ইউপিডএফ’র সংগঠক কিশোর চাকমার সভাপতিত্বে ও গণতান্ত্রিক যুব ফোরামের বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদকক জ্যোতিময় চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সদস্য রুপেশ চাকমা ও বাঘাইছড়ি থানা শাখার সভাপতি সোহেল চাকমা।

বক্তারা দেবদন্ত ত্রিপুরাকে আটকের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, গতকাল বুধবার নিজ সাংগঠনক এলাকা বাঘাইছড়ি হতে মোটর সাইকেল যোগে দীঘিনালা যাবার পথে সন্ধ্যার সাড়ে ৬টার দিকে কবাখালী এলাকা থেকে দীঘিনালা জোনের সেনারা বিনা কারণে দেবদন্ত ত্রিপুরাকে আটক করেছে। তাকে এখনো পর্যন্ত থানায় হস্তান্তর না করায় বক্তারা উদ্বেগ প্রকাশ করেন।

বক্তারা অবিলম্বে দেবদন্ত ত্রিপুরাকে নিঃশর্ত মুক্তি এবং অন্যায় ধরপাকড় বন্ধের দাবি জানান।
——————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More