এইচআরসি সদস্য মেঘনা গুহ ঠাকুরতার সাথে পিসিপি ও এইচডব্লিউএফ-এর সৌজন্য স্বাক্ষাত

0

ঢাকা : বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ও হিল উইমেন্স ফেডারেশন (এইচডব্লিউএফ) -এর নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল গতকাল বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকাল ৪.৩৫টায় সদ্য নিয়োগপ্রাপ্ত মানবাধিকার কমিশন (এইচআরসি)-এর সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক শিক্ষক মেঘনা গুহ ঠাকুরতার সাথে ‘রিচার্স ইনিশিয়েটিভ বাংলাদেশ’ কার্যালয়ে সৌজন্য স্বাক্ষাত করেন।

14218075_320482161639468_1492939423_n৪ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দলের নেতৃত্ব দেন হিলউইমেন্স ফেডারেশনের সভানেত্রী নিরূপা চাকমা। অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন পিসিপি’র কেন্দ্রীয় সহ-সভাপতি বিনয়ন চাকমা, পিসিপি ঢাকা শাখার সাধারণ সম্পাদক রিয়েল ত্রিপুরা ও সাংগঠনিক সম্পাদক রিপন চাকমা।

এসময় মানবাধিকার কমিশন (এইচআরসি -এর সদস্য মেঘনা গুহ ঠাকুরতা ও পার্বত্য চট্টগ্রাম প্রতিনিধি দলের মধ্যে পার্বত্য চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বসবাসরত জাতিসত্তাসমূহের অধিকার ও অস্তিত্ব সংকট বিষয়ে দীর্ঘক্ষণ আলোচনা হয়।

মানবাধিকার কমিশন (এইচআরসি) -এর সদস্য নিযুক্ত হওয়ায় মেঘনা গুহ ঠাকুরতাকে পিসিপি ও এইচডব্লিউএফ -এর পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে অভিনন্দন জানানো হয়।
—————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More