এইচডব্লিউএফ’র দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে রামগড়ে তিন সংগঠনের বিক্ষোভ

0

রামগড় : রাঙামাটির কুদুকছড়ি থেকে নব্য মুখোশ বাহিনী সন্ত্রাসী কর্তৃক অপহৃত হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে উদ্ধারের দাবিতে খাগড়াছড়ির রামগড়ে বিক্ষোভ মিছিল করেছে পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন(এইচডব্লিউএফ) ও গনতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ)।

আজ শনিবার (২৪ মার্চ ২০১৮) দুপুর দেড়টায় বিক্ষোভ মিছিলটি রামগড় উপজেলা সদরের যৌথ খামার যাত্রী ছাউনী এলাকা থেকে শুরু  হয়ে যৌথখামার বাজারে গিয়ে এক প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন পিসিপি রামগড় উপজেলা শাখার সহ-সভাপতি সুরেশ চাকমা, ইউপিডিএফ’র রামগড় ইউনিটের সংগঠক পরম ত্রিপুরা ও গণতান্ত্রিক যুব ফোরামের রামগড় উপজেলা শাখার সদস্য অভি ত্রিপুরা।

বক্তারা অভিযোগ করে বলেন, অপহৃত দুই নেত্রীকে উদ্ধারে প্রশাসনের কোন তৎপরতা না থাকায় ৬ দিন পরও তারা উদ্ধার হয়নি। চিহ্নিত সন্ত্রাসীরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদেরকে গ্রেফতার করা হচ্ছে না। ফলে সন্ত্রাসীদের সাথে প্রশাসনের যোগসাজশ রয়েছে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ দানা বাধছে এবং প্রশাসনের প্রতি মানুষের আস্থা বিশ্বাস উঠে যাচ্ছে।

বক্তারা বলেন, অপহৃতদের উদ্ধারে ব্যর্থ হলে সকল পরিস্থিতির জন্য সরকার-প্রশাসনকে দায়ী থাকতে হবে।

সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে অপহৃত দুই নেত্রীকে অক্ষত অবস্থায় উদ্ধার, সেনা পৃষ্ঠপোষিত সন্ত্রাস বন্ধ, কুখ্যাত সন্ত্রাসী-দাগি খুনী-পালাতাক আসামী তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা ও তার সহযোগীদের গ্রেফতারের দাবি জানান।
—————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More