কক্সবাজারের রামু সহ বিভিন্ন জায়গায় বৌদ্ধ বিহারে হামলা-অগ্নিসংযোগের প্রতিবাদে পানছড়িতে বিক্ষোভ

0

পানছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
কক্সবাজারের রামু, উখিয়া, টেকনাফ ও চট্টগ্রামের পটিয়ায় বৌদ্ধ বিহার ও বাড়িঘরে অগ্নিসংযোগ, বৌদ্ধ সম্প্রদায়ের উপর হামলা, ভাংচুরও লুটপাটের প্রতিবাদে গণতান্ত্রিক যুব ফোরাম, পাহাড়ি ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশন পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
উপজেলার কলেজ গেটে থেকে দুপুর ২টায় একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে পানছড়ি বাজার প্রদক্ষিণ করে সেখানে এক সমাবেশ করে। গণতান্ত্রিক যুব ফোরামের পানছড়ি উপজেলা শাখার সভাপতি বরুণ চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের পানছড়ি উপজেলা শাখার সভাপতি বিবর্তন চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের পানছড়ি উপজেলা শাখার সভাপতিঅপরাজিতা খীসা ও পাহাড়ি ছাত্র পরিষদের পানছড়ি থানা শাখার সাধারণ সম্পাদক সুমেধ চাকমা প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা রামু সহ বিভিন্ন স্থানে বৌদ্ধ সম্প্রদায়ের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানান। তারা অবিলম্বে হামলার সাথে জড়িত সকলকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি, ক্ষতিগ্রস্তদের যথাযথ ক্ষতিপূরণক্ষতিগ্রস্ত বৌদ্ধ বিহার পুনঃনির্মাণের দাবি জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More