কমলছড়িতে অতর্কিতে সেনাবাহিনীর হানা, স্কুলমাঠ ঘেরাও করে ফুটবল খেলোয়াড়সহ ২৫-৩০ জনকে আটক

0

খাগড়াছড়ি : আজ রবিবার (৭ মে) সন্ধ্যা ৬ টার দিকে তিনটি গাড়িতে করে একদল সেনাবাহিনী অতর্কিতে খাগড়াছড়ি সদর উপজেলার কমলছড়ি গ্রামে হানা দিয়ে গ্রামের বেশ কয়েকটি বাড়িঘর তল্লাশি করেছে বলে খবর পাওয়া গেছে। এছাড়া সেনাবাহিনী কমলছড়ি স্কুলমাঠ ঘেরাও করে স্কুলমাঠে বৈকালিক হাওয়া খেতে আসা গ্রামবাসী ও ফুটবল খেলারত যুবকসহ কমপক্ষে ২৫/৩০ জনকে আটকে রেখেছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত (সন্ধ্যা ৭.০০টা) সেনাবাহিনী তাদের মধ্যে থেকে কয়েকজনকে ছেড়ে দিলেও আরো বেশ কয়েকজনকে আটকে রেখেছে বলে জানা গেছে।

এ সময় সেনাবাহিনীর উক্ত দলটি স্কুলের সকল রুম ও স্কুলের পাশে অবস্থিত টমটম চালক পল্টন চাকমা, কমলছড়ি স্কুলের দপ্তরি জগদীশ চাকমা, জ্ঞ্যানজ্যোতি চাকমা, সুমেধ চাকমা, বাতায়ন চাকমাসহ আরো কয়েকজনের ঘরবাড়ি তল্লাশি করেছে বলে খবর পাওয়া গেছে।

আপডেট:
রাত সাড়ে ৮টায় সর্বশেষ প্রাপ্ত খবরে জানা গেছে সেনারা স্কুল মাঠে আটকে রাখা সবাইকে ছেড়ে দিয়েছে। তবে সেনাবাহিনীর আরো একটি দল গ্রামে ঢুকছে বলে খবর পাওয়া গেছে। যার ফলে এলাকার জনমনে আতঙ্ক বিরাজ করছে।
——————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More