কমলছড়িতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে দীঘিনালায় গণতান্ত্রিক যুব ফোরাম ও পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ

0

দীঘিনালা প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Dighinala protestখাগড়াছড়ির কমলছড়ি গ্রামে গতকাল বুধবার সেটলার বাঙালি কর্তৃক পাহাড়িদের উপর সংঘটিত সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে এবং মাটিরাঙ্গায় ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে দীঘিনালায় গণতান্ত্রিক যুব ফোরাম ও পাহাড়ি ছাত্র পরিষদ এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ ২৬ ফেব্রুয়ারী বুধবার সকাল ১০.০০টায় ইউপিডিএফের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে উপজেলা কমপ্লেক্স, বাসটার্মিনাল, লারমা স্কোয়ার প্রদক্ষিণ করে কলেজ গেইট সংলগ্ন চৌমূহনীতে এসে প্রতিবাদ সমাবেশ করে। মিছিলে এলাকা থেকে শত শত ছাত্র যুবক ও মহিলা যোগ দেয়।

সমাবেশে বক্তারা ধর্ষণ ও হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান। তারা বাঙালি ছাত্র পরিষদকে উগ্রসাম্প্রদায়িক সংগঠন আখ্যায়িত করে নিষিদ্ধ করারও দাবি করেন।

গণতান্ত্রিক যুব ফোরাম দীঘিনালা থানার আহবায়ক সুজন চাকমার সভাপতিত্বে এবং সদস্য লালন চাকমা সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ইউপিডিএফ দীঘিনালা উপজেলা সংগঠক কিশোর চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদ থানা শাখার সাংগঠনিক সম্পাদক জহেল চাকমা, যুব ফোরাম সদস্য জীবন চাকমা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More