কমলছড়ি ও বেতছড়িতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গুইমারায় পিসিপি ও যুব ফোরামের বিক্ষোভ

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Bikkovখাগড়াছড়ির কমলছড়ি ও বেতছড়িতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে এবং সবিতা চাকমার খুনী ও মাটিরাঙ্গায় ৯ম শ্রেণীর ছাত্রী ধর্ষণকারীদের গ্রেপ্তারের দাবিতে পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুব ফোরামের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি গুইমারা বাজার প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে এসে সমাবেশ করে। সমাবেশে পিসিপি’র গুইমারা থানা শাখার সভাপতি চিত্রজ্যোতি চাকমার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পিসিপি’র খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি অংকন চাকম ও গণতান্ত্রিক যুব ফোরামের মাটিরাঙ্গা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি জনি ত্রিপুরা। সমাবেশ পরিচালনা করেন পিসিপি মাটিরাঙ্গা উপজেলা শাখার অর্থ সম্পাদক অমল ত্রিপুরা।

সমাবেশে বক্তারা বলেন, কমলছড়িতে পাহাড়িদের উপর সাম্প্রদায়িক হামলা ছিল পূর্বপরিকল্পিত।  সবিতা চাকমার হত্যাকারীদের বাঁচাতে পৌর মেয়র রফিকুল আলম বাঙ্গালি ছাত্র পরিষদের মানববন্ধনে উস্কানিমূলক বক্তব্য দেয়ার পর এ সহিংস হামলা চালানো হয়েছে।

বক্তারা অবিলম্বে হামলাকারীসহ সবিতা চাকমার হত্যাকারী ও স্কুল ছাত্রীর ধর্ষণকারীদের গেফতার ও বিচারের দাবি জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More