কাউখালীতে ২য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মহালছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

0

সিএইচটিনিউজ.কম
মহালছড়ি : রাঙামাটির কাউখালী উপMohalchariজেলার কাশখালীতে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া এক পাহাড়ি শিশুকে ধর্ষণকারী মো: আইয়ুব আলীর দৃষ্টান্তমূলক শাস্তি এবং ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহালছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন(এইচডব্লিউএফ) ও গণতান্ত্রিক যুব ফোরাম।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় বিক্ষোভ মিছিলটি বাবু পাড়া থেকে শুরু হয়ে বাস স্টেশনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নিদর্শন খীসা ও পাহাড়ি ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি তপন চাকমা।

সমাবেশে বক্তারা পার্বত্য চট্টগ্রামে এ যাবতকালে সংঘটিত নারী ধর্ষণ-নির্যাতনের ঘটনায় সঠিক বিচার ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় এ ধরনের ঘটনা বার বার ঘটছে বলে অভিযোগ করেন।

বক্তারা ধর্ষক আইয়ুব আলীর দৃষ্টান্তমূলক শাস্তি, ধর্ষণের শিকার শিশুটির সুচিকিৎসা ও যথোপযুক্ত ক্ষতিপূরণ প্রদানের দাবি জানান।
—————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More