কাপ্তাইয়ের রাইখালীতে এক ব্যক্তিকে গুলি করে হত্যা

0
সংগৃহিত ছবি

রাঙামাটি ।। রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানার রাইখালীর কারিগরপাড়া বাজার এলাকায় বসন্ত তঞ্চঙ্গ্যা ওরফে দুর্জয় (৩৫) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

আজ রবিবার (১১ অক্টোবর) সকাল সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত বসন্ত তঞ্চঙ্গ্যা রাইখালীর ভালুকিয়া গ্রামের মৃত শশধর তঞ্চঙ্গ্যার ছেলে। তিনি পেশায় একজন মোটর সাইকেল চালক ও জনসংহতি সমিতির সমর্থক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সকাল ৭টার দিকে নিজের বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে বসন্ত তঞ্চঙ্গ্যা কারিগরপাড়া বাজারে যান। কিছুক্ষণের মধ্যে তাঁকে অস্ত্র তাক করে তিনজন দুর্বৃত্ত ঘিরে ফেলে। পরে খুব কাছ থেকে বসন্ত তঞ্চঙ্গ্যাকে গুলি করা হয়। এতে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। দুর্বৃত্তরা তাঁর মৃত্যু নিশ্চিত হওয়ার পর ঘটনাস্থল থেকে চলে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

কাপ্তাই চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, সকালে এক মোটরসাইকেল চালককে গুলি করে হত্যা করা হয়েছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। তাঁকে কে, কেন হত্যা করেছে, তদন্তের পর তা জানা যাবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More