কাপ্তাইয়ে এক ব্যক্তিকে অপহরণ, পরে মুক্তি

0

রাঙামাটি ।। রাঙামাটির কাপ্তাই উপজেলার কাপ্তাই বাজার এলাকা থেকে গত ৩ নভেম্বর ২০৩০, বৃহস্পতিবার সেনা মদদপুষ্ট সন্ত্রাসীরা বিজয় চাকমা ওরফে লেপ্পে নামে এক ব্যক্তিকে অপহরণ করে। পরে ৫ নভেম্বর ওয়াগ্গা এলাকা থেকে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

অপহৃত বিজয় চাকমারবাড়ি জুরাছড়ি উপজেলার দুমদুম্যা ইউনিয়নের কলাবনছড়া গ্রামে। তার পিতার নাম কালোধন চাকমা।

জানা যায়, ঘটনার দিন (বৃহস্পতিবার) সকালে তিনি নিজের জুমের খেত থেকে কাঁচা মরিচ বিক্রির জন্য কাপ্তাই বাজারে যান। বাজার থেকে ফেরার পথে সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে সন্ত্রাসীরা বিজয় চাকমাকে অপহরণ করে প্রথমে ইঞ্জিনচালিত বোটে করে তাকে একটি অপরিচিত স্থানে নিয়ে যায় এবং মুক্তিপণ হিসেবে ২,৫০,০০০ টাকা দাবি করে। এক পর্যায়ে অপহরণকারীরা বিজয় চাকমার কাছ থেকে হ্যান্ডব্যাগটি কেড়ে নিয়ে তাতে থাকা ৫৫,০০০ টাকা ছিনিয়ে নেয়।

এরপর ৪ নভেম্বর সারা রাত হেঁটে নিয়ে গিয়ে পরদিন ৫ নভেম্বর ২০২০ ওয়াগ্গা এলাকা থেকে অপহরণকারী সন্ত্রাসীরা তাকে ছেড়ে দেয় বলে খবর পাওয়া গেছে।

 


সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More