কাপ্তাইয়ে পাহাড়ি কিশোরী ধর্ষণের শিকার

0

সিএইচটি নিউজ ডটকম
Raped4রাঙামাটি: রাঙামাটির কাপ্তাইয়ে নৌ বাহিনী ক্যাম্প এলাকায় চাকমা সম্প্রদায়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৬ ডিসেম্বর) ভোরে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। ধর্ষণের শিকার ছাত্রীটিকে প্রথমে রাঙামাটি কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে আনা হয়। পরে বিকেলে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

রাঙামাটি কোতোয়ালি থানার ওসি আবদুর রশীদ বলেন, ছাত্রীটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে আনার পর হাসপাতালে পাঠানো হয়। ঘটনাটি কাপ্তাই এলাকায় হওয়ায় সেই থানায় মামলা করতে হবে।

হাসপাতালে ছাত্রীটি জানায়, সে বুধবার ভোর পাঁচটার দিকে প্রতিদিনের মতো কাপ্তাই সুইডেন পলিটেকনিক্যাল ইনস্টিটিউট (বিএসপিআই) সড়কে হাঁটতে বের হয়। আনুমানিক পাঁচটার দিকে একটি অটোরিকশা থেকে নেমে ৪জন লোক তার মুখ চেপে জোরপূর্বক অটোরিকশায় তুলে শহীদ মোয়াজ্জেম নৌ ঘাঁটি সড়কে নিয়ে যায়। তারপর পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে আবার অটোরিকসায় তুলে বিএসপিআই সড়কের কাছে অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে ফেলে দ্রুতগতিতে চলে যায়। সে কোনো মতে বাড়িতে ফিরে ঘটনাটি জানায়।

ছাত্রীটি আরও জানায়, ধর্ষক ৪ জনই বাঙালি। এদের মধ্যে ২ জন অটোরিকশা চালায় এবং তারা মুখ চেনা। তারা ওই এলাকায় অটোরিকশা চালায়।

রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রশ্মি চাকমা জানান, ছাত্রীটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হবে।

কাপ্তাই থানার ওসি রঞ্জন কুমার সামন্ত বলেন, ঘটনাটি আমরা শুনেছি। ভিকটিমের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ আসেছি। তবে পুলিশ বিষয়টি তদন্ত করছে।

ব্লাস্ট রাঙামাটি সমন্বয়কারী অ্যাড. জুয়েল দেওয়ান বলেন, ছাত্রীটিকে প্রয়োজনীয় আইনি সহায়তা দেয়া হবে। বুধবার রাতের মধ্যে কাপ্তাই থানায় মামলা করা হবে।

খবরের সৌজন্যে: মানব কণ্ঠ
—————————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More