কাপ্তাইয়ে সেনাবাহিনী কর্তৃক ৩ নিরীহ ব্যক্তিকে নির্যাতনের অভিযোগ

0
প্রতীকী ছবি

রাঙামাটি ।। রাঙামাটির কাপ্তাই উপজেলায় সেনাবাহিনী কর্তৃক ৩ নিরীহ ব্যক্তিকে শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার (৫ নভেম্বর ২০২০) দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকালের দিকে জেলার বিলাইছড়ি উপজেলাধীন ফারুয়া ইউনিয়নের তক্তানালা এলাকার বাসিন্দা ও কলা ব্যবসায়ী ১. দেবলাল তঞ্চঙ্গ্যা (২৭), পিতা-ঠান্ডা বাবু তঞ্চঙ্গ্যা, ২. খুশিলাল তঞ্চঙ্গ্যা (২৯), পিতা-লক্ষীচান তঞ্চঙ্গ্যা ও ৩. চন্দ্র মোহন তঞ্চঙ্গ্যা (৩২), পিতা-যতীন কুমার তঞ্চঙ্গ্যা একটি কলা বোঝাই ট্রলার বোট নিয়ে কাপ্তাইয়ের উদ্দেশে রওনা দেন। দুপুর আনুমানিক ১:০০ টার দিকে তারা কাপ্তাইয়ের নিকটবর্তী ধুল্যাছড়ি নামক স্থানে পৌঁছলে সেনাবাহিনীর একটি টহলদল বোটসহ তাদেরকে আটক করে এবং তল্লাশি চালায়।

এ সময় চন্দ্র মোহন তঞ্চঙ্গ্যা নিজের দোকানের জন্য ফ্রিজ ও সোলার ক্রয় করার উদ্দেশ্যে নিজস্ব এক লক্ষ বিশ হাজার টাকা নিয়ে কাপ্তাই যাচ্ছিলেন। সেনাবাহিনীর টহল দলটি চন্দ্রমোহন তঞ্চঙ্গ্যা কাউকে চাঁদা দিতে যাচ্ছে এমন সন্দেহে চন্দ্রমোহন তঞ্চঙ্গ্যাসহ তিন জনকে আটক করে প্রথমে কাপ্তাই ও পরবর্তীতে চন্দ্রঘোনা এলাকায় নিয়ে যায়।

পরে সেনাবাহিনীর টহল দলটি উক্ত তিন জনকে কাপ্তাই সেনা জোনে নিয়ে গিয়ে বেদম মারধর করে।

এরপর রাত আনুমানিক ৯ টার দিকে কাপ্তাই সেনা জোন থেকে উক্ত তিনজনকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

 


সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More