কুদুকছড়িতে সেনাবাহিনী কর্তৃক আটক ৪ জনকে শারিরীক নির্যাতনের পর নান্যাচর থানায় হস্তান্তর

0
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
কুদুকছড়ি:  রাঙামাটি জেলার কুদুকছড়িতে সেনাবাহিনী কর্তৃক আটক ৪ ব্যক্তিকে শারিরীক নির্যাতনের পর রাতে নান্যাচর থানায় হস্তান্তর করা হয়েছে। যাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে তারা হলেন, ১. পাভেল চাকমা(২০) পিতা শুক্র কুমার চাকমা(ভুলো), গ্রাম-হাজাছড়ি পশ্চিম পাড়া, ২. পূর্ণলাল চাকমা (২৭) পিতা বিনা রঞ্জন চাকমা, গ্রাম- জুরাছড়ি, ৩. অজিত রঞ্জন চাকমা(৩৭) পিতা- বাঙাল্যা চাকমা- সুবলছড়ি, ৪. সুজন চাকমা(কালা বাশিঁ) (১৯) পিতা পদ্ম রঞ্জন চাকমা গ্রাম- দক্ষিণ হাতিমারা, নান্যাচর। তাদের বিরুদ্ধে কি মামলা দায়ের করা হয়েছে কিনা তা জানা যায়নি। তাদের উপর প্রচণ্ড মারধর করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।আটককৃতদের মধ্যে সুজন চাকমা আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন, পূর্ণলাল চাকমা জীপ গাড়ির হেলপারের কাজ করেন, পাভেল চাকমা ছোটখাটো ব্যবসা করেন এবং অজিত রঞ্জন চাকমা দিন মজুরী করে জীবিকা নির্বাহ করেন।

উল্লেখ্য, এক বাঙালি ছেলেকে মারধর করা হয়েছে এই মিথ্যা অভিযোগে আজ ১১জুন মঙ্গলবার বেলা আনুমানিক ২টার দিকে নান্যাচর সেনাজোন কমান্ডার লে. কর্নেল খালেদ হোসেনের নেতৃত্বে কুদুকছড়ি ক্যাম্পের একদল সেনা কুদুকছড়ি পূর্ব পাড়া(পোড়া পাড়া) ও হাজাছড়ি পশ্চিম পাড়ায় হানা দিয়ে নারী-পুরুষ সহ নির্বিচারে মারধর করে এবং ২ নারী সহ ৭ জনকে ক্যাম্পে নিয়ে যায়। এর মধ্যে থেকে বিকালে কুদুকছড়ি সেনা ক্যাম্প থেকে স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় ২ নারী সহ ৩ জনকে ছেড়ে দিলেও বাকী ৪ জনকে থানায় হস্তান্তর করেছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More