কুদুকছড়ি ক্যাম্প কমান্ডার মেজর তৌহিদের ক্ষমতা জাহির!

0
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
কুদুকছড়ি: পার্বত্য চট্টগামে নিয়োজিত সেনাবাহিনী যে কতটা ক্ষমতাবান তা আজ আবারো প্রমাণ করেছেন রাঙামাটি জেলার কুদুকছড়ি ক্যাম্পের কমান্ডার মেজর তৌহিদ।  আজ ৩০ জুন রবিবার বিকালে নান্যাচর উপাজলার ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান অমর জীবন চাকমা ও বুড়িঘাট ইউপি চেয়ারম্যান প্রমোদ বিকাশ চাকমাকে ক্যাম্পে ডেকে এনে যা তা বলে তিনি তার ক্ষমতা জাহির করেন।জানা যায়, আজ ৩০ জুন রবিবার গণতান্ত্রিক যুব ফোরামের ডাকা সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি চলাকালে বগাছড়ি এলাকায় পিকেটাররা গাড়ি চলাচল বন্ধ করে দেয়। এ সময় কেউ কেউ বাধা অমান্য করে গাড়ি চালাতে চাইলে পিকেটাররা কয়েকটি গাড়ির চাবি জব্দ করে। এরপর সেনা সদস্যরা মাঠে নেমে গাড়ির চাবি ফেরত দেয়ার জন্য পিকেটার ও স্থানীয় জনপ্রতিনিধিদের উপর চাপ দেয়।

পরে সেনারা নান্যাচর উপজেলা পরিষদের সমন্বয় সভায় অংশগ্রহণ করতে যাওয়া ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান অমর জীবন চাকমা ও বুড়িঘাট ইউপি চেয়ার‌ম্যান প্রমোদ বিকাশ চাকমাকে সভা শেষে কুদুকছড়ি ক্যাম্পে ডেকে নিয়ে আসে। ক্যাম্পে নিয়ে আসার পর ক্যাম্প কমান্ডার মেজর তৌহিদ তাদেরকে বলেন, ‘আমি ডাকলে আপনারা আসতে এত দেরী করেন কেন? আগেও আপনাদেরকে এ ব্যাপারে বলেছি, আপনাদেরকে আমি অনেক মাইন্ড করেছি’… ইত্যাদি বলে ক্ষমতা জাহির করার চেষ্টা করেন। এ সময় তার পাশে দাঁড়িয়ে থাকা এক ওয়ারেন্ট অফিসার চেয়ারম্যানদের উদ্দেশ্য করে বলেন, “স্যার আপনাদেরকে আধা ঘন্টা সময় দিয়েছেন গাড়ির চাবি ফেরত এনে দেয়ার জন্য। না হলে ঝামেলা হবে।” এভাবে দীর্ঘক্ষণ তাদেরকে ক্যাম্পে বসিয়ে রেখে পরে বিদায় দেন। মেজর তৌহিদ তার সাথে যোগাযোগ রক্ষা করার জন্য চেয়ারম্যানদের একটি মোবাইল নম্বরও দেন।
——

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More