কুদুকছড়িতে আটক দুই দোকানদারের মুক্তির দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

0

সিএইচটিনিউজ.কম
Kudukchari humanchari prgmকুদুকছড়ি(রাঙামাটি): রাঙামাটি সদর উপজেলার কুদুকছড়িতে সেনাবাহিনী কর্তৃক দুই দোকানদারকে আটকের প্রতিবাদে ও তাদের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে কুদুকছড়ি বাজারের ব্যবসায়ীরা।

সোমবার (৬ জুলাই) বিকেল সাড়ে ৩টার সময় কুদুকছড়ি বাজারের পাহাড়ি-বাঙালী সব ব্যবসায়ীরা এই মানববন্ধন করে। এ সময় ব্যবসায়ী নেতারা বলেন, ষড়যন্ত্রমুলকভাবে দোকানে গুলি রেখে দিয়ে দোকানদার মানবজ্যোতি চাকমা এবং বিনিময় চাকমাকে আটক করে সেনাবাহিনী। পরে তাদের হয়রানী করতে তাদের নামে রাঙামাটি থানায় মিথ্যা মামলা দেয়া হয়েছে।

মানববন্ধনে কুদুকছড়ি বাজার কমিটির সহ সভাপতি অক্ষয় চাকমা বলেন, এটি একটি সাজানো নাটক। প্রমোশন লাভের উদ্দেশ্যে সেনাবাহিনী এই নাটক সাজিয়েছে। তিনি হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে আটককৃতদের নিঃশর্ত মুক্তি দাবি জানান।

আটককৃতদের অবিলম্বে মুক্তির দাবিতে মঙ্গলবার সকাল ১১ টায় কুদুকছড়িতে সংবাদ সম্মেলন এবং বুধবার প্রধানমন্ত্রী বরাবর স্মারকলপি দেবে কুদুকছড়ি বাজারের ব্যবসায়ীরা।

উল্লেখ্য গত রবিবার(৫ জুলাই) কুতুকছড়ি হাফ বাজারের দোকানদার মানবজ্যোতি চাকমা ও বিনিময় চাকমাকে ষড়যন্ত্রমূলকভাবে দোকানে গুলি রেখে দিয়ে আটক করে কুদুকছড়ি ক্যাম্পের সেনা সদস্যরা।  আটকের পর তাদেরকে রাঙামাটি সদর থানায় হস্তান্তর করে হয়রানিমূলক মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
——————-
সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার  করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More