খাগড়াছড়িতে বাঙালি কর্তৃক কয়েকজন পাহাড়ি ছেলে মারধরের শিকার

0
খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
খাগড়াছড়ি: খাগড়াছড়ি শহরে শারদীয় দুর্গোসব দেখতে গিয়ে বাঙালি কর্তৃক বেশ কয়েকজন পাহাড়ি ছেলে মারধরের শিকার হয়েছেন। এতে দু’জন পাহাড়ি ছেলে গুরুতর আহত হন। আজ ১৩ অক্টোবর রবিবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে শহরের আনন্দ নগর এলাকায় এ ঘটনা ঘটে।জানা গেছে, একটি পুরনো ঘটনাকে কেন্দ্র করে বাঙালি ছেলেরা প্রথমে এক পাহাড়ি ছেলেকে মারধর করে ও ধরে নিয়ে যায়। এ খবর পেয়ে পরে পাহাড়ি ছেলেরা জড়ো হয়ে ওই পাহাড়ি ছেলেটিকে উদ্ধার করতে গেলে ছাত্র লীগ কর্মীদের সহযোগিতায় বাঙালি ছেলেরা পাহাড়ি ছেলেদের উপর লাঠিসোটা নিয়ে পাল্টা আক্রমণ চালায় ও মারধর করে। এতে বেশ কয়েকজন পাহাড়ি ছেলে আহত হয়।

এছাড়াও বাঙালিরা অটোরিক্সা আটকিয়ে আরো কয়েকজন পাহাড়ি ছেলেকে বেদম মারধর করে। এতে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্র নরেশ চাকমা(১৬) ও গঞ্জ পাড়া গ্রামের মনিশংকর রোয়াজার ছেলে পলাশ রোয়াজা গুরুতর আহত হয়। এর মধ্যে নরেস চাকমার মাথায় ও পিঠে গুরুতর জখম হয় এবং পলাশ ত্রিপুরা পিঠে ও হাতে আঘাতপ্রাপ্ত হয়। তাদেরকে গুরুতর আহত অবস্থায় খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More