খাগড়াছড়িতে ইউপিডিএফ অফিস ও খবংপুয্যায় সেনাবাহিনীর হামলা, আটক-৩, পরে একজনকে মুক্তি

0

Khagrachari

সিএইচটিনিউজ.কম
খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা সদরের স্বনির্ভরস্থ ইউপিডিএফ অফিস ও মধ্য খবংপুয্যা গ্রামে হামলা চালিয়ে ৩ জনকে আটক করেছে সেনাবাহিনী। আটককৃতদের মধ্য থেকে পরে একজনকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে। আজ ২৮ এপ্রিল মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার বিকাল আনুমানিক পৌনে ৩টার সময় খাগড়াছড়ি সেনা রিজিয়ন থেকে গাড়িযোগে একদল সেনা সদস্য খাগড়াছড়ি সদরের স্বনির্ভরে অবস্থিত ইউপিডিএফ অফিস ঘেরাও করে। এ সময় সেনারা অফিসের স্টাফ জুয়েল চাকমাকে আটক করে নিয়ে যায়। অবশ্য অর্ধেক রাস্তায় নেয়ার পর তাকে ছেড়ে দেয়।

এরপর সেনা সদস্যরা মধ্য খবংপুয্যা গ্রামে হানা দিয়ে বাবলু তালুকদার(৪০), পিতা রবি চন্দ্র তালুকদারকে নিজ বাড়ি থেকে ধরে নিয়ে যায়। একই সাথে সেনারা তার বাড়িতে বেড়াতে আসা দেবনিষ চাকমা (৩৫), পিতা-সুভাষ চাকমা নামে অপর একজনকেও আটক করে নিয়ে যায়। আটককৃতদের মধ্যে বাবলু তালুকদার উন্নয়নবোর্ডের কর্মচারী আর দেবনিষ চাকমার বাড়ি গোলাবাড়ি ইউনিয়নের বলপেইয়া আদামে। সে বাবলু তালুকদারের বন্ধু।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল পৌনে ৫টা) তাদেরকে এখনো ছেড়ে দেওয়া হয়নি।
——————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More