খাগড়াছড়িতে এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রকে আটক

0

Arrest5খাগড়াছড়ি : খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোন ছড়া ইউনিয়নের বরইতলী এলাকা থেকে জুয়েল চাকমা (১৮) নামে এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার (১০ জুন) সকালে এ আটকের ঘটনা ঘটে।

আটক জুয়েল চাকমা মাটিরাংগা উপজেলার তাইন্দং ইউনিয়নের বগাপাড়া গ্রামের বকুল চাকমার ছেলে। তিনি পানছড়িতে আত্মীয়ের বাড়িতে থেকে পানছড়ি ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। আগামীকাল রবিবার তার ইতিহাস বিষয়ে বোর্ড পরীক্ষা রয়েছে।

জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় জুয়েল চাকমা তার কয়েকজন বন্ধুর সাথে বরইতলীতে বেড়াতে এসেছিলেন। তারা দোকানে অবস্থান করার সময় পানছড়ি থেকে খাগড়াছড়িগামী একটি সিএনজি যোগে একদল সাদা পোশাকধারী লোক এসে জুয়েল চাকমাকে আটক করে নিয়ে যায়।

আটকের পর সাদা পোশাকধারীরা তাকে প্রথমে পানছড়ি থানায় সোপর্দ করতে যায়। কিন্তু আটকের স্থানটি খাগড়াছড়ি সদর থানায় হওয়ায় পানছড়ি থানায় তাকে রাখতে অস্বীকৃতি জানালে পরে তাকে খাগড়াছড়ি সদর থানায় সোপর্দ করা হয়।

সর্বশেষ তাঁর নামে চাঁদাবাজির অভিযোগে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।
——————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More