খাগড়াছড়িতে এক হুজুরের বিরুদ্ধে পাহাড়ি কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগ, থানায় মীমাংসা !

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
index copyখাগড়াছড়িতে এক হুজুরের বিরুদ্ধে পাহাড়ি কিশোরীকে(১৭) শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। তবে হুজুরের ক্ষমা প্রার্থনার মাধ্যমে বিষয়টি খাগড়াছড়ি সদর থানায় মীমাংসা করে দেয়া হয়েছে বলে জানা গেছে। আজ ১৫ ফেব্রুয়ারী শনিবার এ ঘটনা ঘটেছে।

জানা যায়, কিশোরীটি তার মা সহ মহালছড়ি উপজেলার সিন্দুকছড়ি থেকে নামযজ্ঞ মহোৎসব শেষে বাড়ী ফেরার পথে গুইমারা থেকে বাসে উঠে। এ সময় কিশোরীটি যে সিটে বসেছিল তার পিছনের সীটে বসেছিলেন একজন ‘হুজুর’। পথিমধ্যে সুযোগ পেয়ে হুজুরটি পিছন থেকে ঐ কিশোরীর বুকে হাত দেন। এতে কিশোরীটি প্রতিবাদ করলে হৈ চৈ শুরু হয়ে যায়। পরে গাড়িতে থাকা লোকজন হুজুরকে কয়েকটি উত্তম মধ্যম লাগিয়ে দেয়। তবে হুজুরের নাম ঠিকানা জানা যায়নি।

এ ঘটনার পর সন্ধ্যায় ঐ কিশোরী অভিভাবকসহ শ্লীলতাহানির অভিযোগে ঐ হুজুরের বিরুদ্ধে মামলা করতে খাগড়াছড়ি সদর থানায় গেলে ওসি মিজানুর রহমান মামলা করলে উভয় পক্ষ হয়রানি হবে- এমন কথা বলে মামলা না করার পরামর্শ দেন। পরে গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপস্থিতিতে হুজুরকে ঐ কিশোরীর কাছে ক্ষমা প্রার্থনা ও ভুল স্বীকার করিয়ে রাতে বিষয়টি মীমাংসা করে দেয়া হয় বলে জানা গেছে। এ নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More