খাগড়াছড়িতে কালীবন্ধু ত্রিপুরার নেতৃত্বে চিরঞ্জিত ত্রিপুরার বাড়িতে হামলা : নিহত ২, আহত ২

0

Khagrachariখাগড়াছড়ি : খাগড়াছড়ি সদর উপজেলার ১নং খাগড়াছড়ি ইউনিয়নের নুনছড়ি এলাকার থলিপাড়ায় স্থানীয় ওয়ার্ড মেম্বার ও আওয়ামী লীগ নেতা কালীবন্ধু ত্রিপুরার নেতৃত্বে একই গ্রামের চিরঞ্জিত ত্রিপুরার বাড়িতে হামলা চালানো হয়েছে। এতে চিরঞ্জিত ত্রিপুরা(৫৫) ও তার পুত্র কর্ণ ত্রিপুরা(৩০) নিহত হয়েছেন। এছাড়া হামলায় চিরঞ্জিত এর স্ত্রী ভবেলক্ষী ত্রিপুরা (৪৫) ও পুত্রবধূ বিজলী ত্রিপুরা (২৮) আহত হয়েছেন। এ সময় চিরঞ্জিত ত্রিপুরার দোকান ও বাড়িঘরও ভাংচুর এবং লুটপাট করা হয়।

নিহত চিরঞ্জিত ত্রিপুরা কালীবন্ধু ত্রিপুরার আপন বোনের জামাই ও কর্ণ ত্রিপুরা তার ভাগিনা হন।

এলাকাবাসী জানায়, গতকাল বৃহস্পতিবার(১১ মে ২০১৭) সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় ওয়ার্ড মেম্বার ও আওয়ামী লীগ নেতা কালিবন্ধু ত্রিপুরার নেতৃত্বে ১৫/২০ জন লোক চিরঞ্জিত ত্রিপুরার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা চিরঞ্জিত ত্রিপুরা ও তার পুত্র কর্ণ ত্রিপুরাকে ধরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও গুলি করলে চিরঞ্জিত ত্রিপুরা ঘটনাস্থলে নিহত এবং কর্ণ ত্রিপুরা গুরুতর আহত হয়।

পরে আহত কর্ণ ত্রিপুরাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া হামলাকারীদের বাধা দিতে গিয়ে চিরঞ্জিত ত্রিপুরার স্ত্রী ভবেলক্ষী ত্রিপুরা (৪৫) ও পুত্রবধূ বিজলী ত্রিপুরা (২৮) গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তারা খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করলেও এখনো হামলাকারী কাউকে গ্রেফতার করেনি।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, কালীবন্ধু ত্রিপুরা দীর্ঘদিন ধরে এলাকায় নানা অপকর্ম চালিয়ে আসছে। তার অপকর্মের বিরুদ্ধে যারা প্রতিবাদ  করবে তাদেরকে সে তার মস্তান বাহিনীকে দিয়ে হুমকি-ধামকিসহ এলাকাছাড়া করে থাকে। পার্বত্য চট্টগ্রামে নিয়োজিত একটি বিশেষ বাহিনী ও আওয়ামী লীগের ছত্রছায়ায় সে এসব অপকর্ম চালিয়ে যাচ্ছে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন। ওই বিশেষ বাহিনীর সোর্স হিসেবেও সে এলাকায় কাজ করে থাকে বলে তারা জানিয়েছেন।
———————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More