খাগড়াছড়িতে গণতান্ত্রিক যুব ফোরাম নেতাকে গুলি করে হত্যার চেষ্টা!

0

সিএইচটি নিউজ ডটকম
Khagrachari
খাগড়াছড়ি : খাগড়াছড়ি সদরের কমলছড়ি ইউনিয়নের ইটছড়ি ভিতর পাড়ায় নিজ বাড়িতে গণতান্ত্রিক যুব ফোরাম নেতা অতুল বিকাশ চাকমাকে গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার(২২ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

অতুল বিকাশ চাকমা যুব ফোরামের খাগড়াছড়ি সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও কমলছড়ি ইউপি শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে একদল সশস্ত্র দুর্বৃত্ত অতুল বিকাশ চাকমার বাড়িতে গিয়ে তাঁকে খোঁজ করে। এ সময় তিনি অবস্থা বেগতিক দেখে পালিয়ে যাবার সময় দুর্বৃত্তরা তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তিনি প্রাণে বেঁচে যান।

দুর্বৃত্তদের মধ্যে কয়েকজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো- করল্যাছড়ি ভিতর পাড়ার আদি রতন চাকমা (২২), চম্পাঘাট এলাকার আশুতোষ চাকমা (৩০), দাঁতকুপ্যা এলাকার আর্য্য চাকমা। এরা সবাই একটি আঞ্চলিক রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত রয়েছে বলে এলাকাবাসী নিশ্চিত করেছেন।

এ ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন অতুল বিকাশ চাকমা।

গণতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলা শাখার নেতৃবৃন্দ উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণের দাবি করেছেন।
—————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More