খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলায় আহত ৭০ বছরের বৃদ্ধের মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ৭

0

খাগড়াছড়ি : খাগড়াছড়িতে সেনা মদদপুষ্ট সংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশ বাহিনী সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে গুরুতর আহত ৭০ বছরের বৃদ্ধ সন কুমার চাকমা হাসপাতালে মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো ৭ জনে।

সন কুমার চাকমার বাড়ি ভাইবোন ছড়া ইউনিয়নের রঞ্জন মনি পাড়ায়। তিনি মৃত নবীন মোহন চাকমার ছেলে।

সংস্কার-মুখোশদের অপহরণ, খুন, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী মুনিগ্রাম থেকে মিছিল নিয়ে খাগড়াছড়ি সদরে আসার পথে আজ শনিবার দুপুরের দিকে পেরাছড়া ব্রিজের কাছে সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করলে সন কুমার চাকমা মাথায় গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তিনি মারা যান। এ হামলায় নারীসহ কমপক্ষে ৪ জন আহত হয়েছিলেন। এটা ছিল সন্ত্রাসীদের দ্বিতীয় হামলা।

এর আগে সকাল ৮টার দিকে সেনা-প্রশাসনের প্রত্যক্ষ সহযোগিতায় সংস্কার-মুখোশদের একটি সন্ত্রাসী দল স্বনির্ভরে সশস্ত্র হামলা চালায়। এতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে পিসিপি’র খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি তপন চাকমা, সহ সাধারণ সম্পাদক এল্টন চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা সহসভাপতি পলাশ চাকমা, উত্তর খবংপয্যা গ্রামের বাসিন্দা ও মহালছড়ি উপজেলা স্বাস্থ্য সহকারী জিতায়ন চাকমা(৫৩), একই গ্রামের যুবক রুপম চাকমা ও টেক্সটাইল ইঞ্জিনিয়ার ধীরাজ চাকমা নিহত হন।

এদিকে হাসপাতাল থেকে নিহতদের লাশ বাড়িতে না নিতে সংস্কারবাদী-মুখোশ সন্ত্রাসীরা পরিবারের লোকজনকে হুমকি ও বাধা প্রদান করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
———————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More