খাগড়াছড়িতে সড়ক দূর্ঘটনা ও আহত প্রতিরোধে স্বাস্থ্য শিক্ষা প্রচারনা বিষয়ক কর্মশালা

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Workshopখাগড়াছড়িতে সড়ক দূর্ঘটনা ও আহত প্রতিরোধে স্বাস্থ্য শিক্ষা প্রচারণা বিষয়ক কর্মশালা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালা শেষে একটি র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।

গাড়ী চালকদের নিয়ে শাহ আমানত ইন্টারপ্রাইজ এর আয়োজনে জেলা সিভিল সার্জন কার্যালয়ে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি সিভিল সার্জন ডাঃ নারায়ণ চন্দ্র দাশ । অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শাহ আমানত ইন্টারপ্রাইজ কো-অর্ডিনেটর শায়েলা আলম ও শাহিন হাওলাদার প্রমূখ। এসময় জেলা বিভিন্ন এলাকার ড্রাইভাররা অংশগ্রহন করে ।

কর্মশালায় চালকদের উদ্দ্যেশে বক্তারা বলেন, গাড়ী চালানোর সময় অত্যন্ত মনোযোগ দিয়ে গাড়ী চালানোর দরকার। এ ছাড়া প্রশিক্ষণপ্রাপ্ত চালকদের দিয়েই গাড়ী চালাতে হবে। কোনভাবেই হেলপার দিয়ে গাড়ী চালানো যাবে না । এ সময় চালকদের মোবাইলে কথা বলা যাবেনা। পরে সিভিল সার্জন কার্যালয় থেকে চালকদের নিয়ে একটি র‌্যালী বের করা হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More