খাগড়াছড়ির স্বনির্ভরে দুই পাহাড়িকে আটক করেছে পুলিশ

0

সিএইচটিনিউজ.কম
Khagrachariখাগড়াছড়ি: খাগড়াছড়ি সদরের স্বনির্ভরে নকল মালামাল বিক্রি করে টাকা হাতিয়ে নেয়ার সময় মো: করিম নামে এক ব্যক্তিকে ধরার ঘটনাকে কেন্দ্র করে কমপক্ষে দুই পাহাড়িকে আটক করেছে পুলিশ। আজ ২৩ মার্চ সোমবার সন্ধ্যার সময় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মো: করিম ও বেলাল নামে বরিশাল এলাকার দুই ব্যক্তি সোমবার বিকালের দিকে ইউনিলিভার কোম্পনীর নামে মালামাল বিক্রি করতে স্বনির্ভর বাজারে আসে। তারা একটি পাহাড়ি দোকানদার থেকে ৫ হাজার টাকার মালামাল বিক্রি করে দ্রুত স্থান ত্যাগ করে। এছাড়া আরো কয়েকটি দোকানেও তারা এ ধরনের নকল মাল বিক্রি করে টাকা হাতিয়ে নেয়। কিন্তু তাদের বিক্রি করা মালগুলো ছিল সম্পূর্ণ নকল। এরপর ওই দোকানদার বিষয়টি বাজারে আসা লোকজনকে জানালে পরে লোকজন মো: করিমকে খুঁজে বের করে ধরে ফেলতে সক্ষম হয়। এ সময় তার সঙ্গী মো: বেলাল পালিয়ে যায়। ধরে ফেলার পর জড়ো হওয়া লোকজন তাকে কিছু উত্তম মধ্যম লাগিয়ে দিলে পুলিশ এসে মো: করিমকে তাদের হেফাজতে নিয়ে যায়।

পরে উত্তেজিত লোকজন পুলিশের কাছে গিয়ে হাতিয়ে নেওয়া টাকা ফেরতের দাবি জানাতে গেলে পুলিশের সাথে জড়ো হওয়া লোকজনের মধ্যে বাক বিতণ্ডার ঘটনা ঘটে। এ ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণের নামে বিপুল সংখ্যক পুলিশ ও সেনা সদস্য স্বনির্ভরে গিয়ে সুক্কো ত্রিপুরা(আসল নাম জানা যায়নি) ও বিংগো ত্রিপুরা নামে দুই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক হওয়া সুক্কো ত্রিপুরা একজন মোটর সাইকেল চালক। এ ঘটনায় পুলিশ ওই দোকানদারের বিরুদ্ধেও মামলা দেয়ার পাঁয়তারা চালাচ্ছে বলে জানা গেছে।

এ ঘটনার পর এলাকায় সেনা টহল জোরদার করা হয়েছে।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More