খাগড়াছড়ি সদর থেকে কথিত অপহরণের ২দিন পর টমটম চালক মোঃ তাহের মাটিরাংগায় উদ্ধার

0

খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম

খাগড়াছড়ি জেলার সদরের জিরোমাইল থেকে কথিত অপহরণের ২দিন পর টমটম চালক মোঃ আবু তাহের (৩৪) মাটিরাংগা উপজেলায় উদ্ধার হয়েছে ।

গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে মাটিরাংগা পৌরসভার ২ নং ওয়ার্ডের নতুনপাড়া শ্মশানের পার্শ্বে পড়ে থাকা অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাটিরাংগা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশ মাটিরাংগা থানায় নিয়ে তাকে ব্যাপক  জিজ্ঞাসাবাদ করে।

uddar_16368প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপহরণ ঘটনা বর্ণনা করে বলেন, ঘটনার দিন কয়েকজন পাহাড়ি যুবক যাত্রী বেশে তাকে জেলা সদর থেকে ভাড়া করে নিয়ে এসে জিরো মাইল এলাকায় অপরাজিতা বৌদ্ধ বিহার সামনে থেকে চোখ বেধে নিয়ে যায় । তবে কোথায় নিয়ে যাওয়া হয়েছে এবং সে এতোদিন কোথায় ছিল সে বিষয়ে বিছু বলতে পারেনি ।

রবিবার সন্ধ্যায় চোখ বেধে মোটর সাইকেল যোগে তাকে উদ্ধার হওয়া স্থানে ফেলে যায় বলেও সে পুলিশী জিজ্ঞাসাবাদে জানিয়েছে । তবে উদ্ধার হওয়া টমটম ড্রাইভার মোঃ আবু তাহেরের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে মাটিরাংগা স্বাস্থ্য কমপ্লেকস সুত্রে জানা গেছে।

মাটিরাংগা থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাইন উদ্দিন খান উদ্ধার হওয়ার কথাটি স্বীকার করে জানান, উদ্ধার হওয়া যুবককে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

উল্লেখ্য গত ৩১ জানুয়ারী শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ৫ থেকে ৬ জনের একদল পাহাড়ি যুবক যাত্রী বেশে মো: তাহেরকে অপহরণ করেছে বলে অভিযোগ করা হয়েছিল। এরপর থেকে ২ দিন নিখোঁজ থাকার পর রবিবার সন্ধ্যায় সে উদ্ধার হলো । তাকে অপহরণ করা হয়েছে নাকি অপহরণের নাটক সাজানো হয়েছে তা নিয়ে সর্বত্র আলোচনা চলছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More