খাগড়াছড়ি সরকারি কলেজে জেএসএস (লারমা) সমর্থিতদের উপর সেটলার হামলার নিন্দা ও প্রতিবাদ

0

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সরকারি কলেজে সেটলার বাঙালি কর্তৃক জেএসএস (এমএনলারমা) সমর্থিত পিসিপি কর্মীদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) খাগড়াছড়ি সরকারি কলেজ শাখা।

bibritiবৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ-এর খাগড়াছড়ি সরকারি কলেজ শাখার সভাপতি নিকাশ চাকমার স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, আজ (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষ্যে মাতৃভাষার দাবি সংবলিত প্রচারপত্র বিলি করতে গেলে সেটলার বাঙালি ছাত্র পরিষদের জেলা সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর এসএম মাসুম রানার নেতৃত্বে তথাকথিত বাঙালি ছাত্র পরিষদ নামধারী সেটলার বাঙালিরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে কেন্দ্রীয় সদস্য দীপন চাকমা ও কলেজ শাখার সদস্য প্রীতি বিকাশ চাকমা গুরুতরভাবে জখম হন। বর্তমানে তারা খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

বিবৃতিতে অবিলম্বে খাগড়াছড়ি সরকারি কলেজকে সেটলার সন্ত্রাসীদের কবল থেকে মুক্ত করে গণতান্ত্রিক ও সুষ্ঠু পরিবেশ নিশ্চিতসহ হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানানো হয়।
—————–

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More