গুইমারায় এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Raped4খাগড়াছড়ির রামগড় উপজেলার জালিয়াপাড়া এলাকার নওয়াব মিয়ার ছেলে মো: ফয়েজ নামের এক ট্রাক চালক গুইমারা থানার মুসলিমপাড়া কবুতরছড়া এলাকার এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত ট্রাক চালক ফয়েজকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি জানান, সবাইকে ম্যানেজ করা হয়ে গেছে পত্রিকায় রিপোর্ট করলে আর কি হবে। কাদের ম্যানেজ করা হয়েছে জানতে চাইলে বিষয়টিকে এড়িয়ে গিয়ে বলে আমিতো ধর্ষণের চেষ্টা করেছি, ধর্ষণতো করিনি। ঘটনাস্থল কবুতরছড়া এলাকায় মেয়েটির শ্বশুর বাড়ী গেলে ঘটনার সত্যতা পাওয়া যায়।

ঘটনার স্বীকার ওই গৃহবধুর শ্বাশুড়ি ফলেমা বেগম অভিযোগ করে বলেন, ঘটনার দিন আমি পাশের টিলার আমাদের আরেক বাড়ীতে ছিলাম। আমার ছেলের বউ খালি পায়ে ছোট শিশুটিকে বাসায় রেখেই আমার কাছে দৌড়ে গিয়ে কাঁদতে শুরু করল। তারপর জানতে পারি আমার ছেলের বউকে ১০০টাকার প্রলোভন দেখিয়ে জোরপুর্বক ধর্ষণ করার চেষ্টা করেছে। লম্পট ফয়েজ এর আগেও অনেক নারীর সম্ভ্রম লুটের চেষ্টা করেছে বলে শুনেছি অভিযোগ করেন শশুর সোবহান মিয়া। কোন অভিযোগ দিয়েছেন কিনা জবাবে বলেন, আমি তখন পাটুয়াখালি ছিলাম। ঘটনা শুনে চলে আসি, কিন্তু বিভিন্নমহলের চাপের কারণে অভিযোগ দিতে পারিনি। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More