গুইমারায় প্রশাসনের ছত্রছায়ায় প্রকাশ্যে চলছে জুয়ার আসর

0

খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারার বটতলীর একটি বৌদ্ধ বিহারে ধর্মীয় অনুষ্ঠানের আড়ালে প্রশাসনের ছত্রছায়ায় প্রকাশ্যে চলছে জুয়ার আসর। প্রশাসন দেখেও না দেখার ভাণ করছে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।
স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, মাঘী পূর্ণিমা উপলক্ষে বটতলী শাক্যমুনি বৌদ্ধ বিহারে আজ সোমবার এক ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। একটি সংঘবদ্ধ জুয়ারী চক্র এ অনুষ্ঠানের আড়ালে প্রশাসনকে ম্যানেজ করে প্রকাশ্যে জুয়ার আসর বসিয়েছে। এ জুয়ারী চক্রের মধ্যে রয়েছে অংগ্য মারমা, ডা: বসন্ত ও তানিমং মারমা(মেম্বার) সহ বেশ কয়েকজন। তাদের নেতৃত্বেই চলছে প্রকাশ্যে জুয়া খেলার আসর। তাদের এই অপকর্মে বাধা দেয়ার কেউ সাহস করছে না। যারা বাধা দেবে তাদেরকে হাত-পা ভেঙে দেয়া হবে বলে তারা হুমকি দিয়েছে। এলাকাবাসী জুয়ারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।
এদিকে গণতান্ত্রিক যুব ফোরামের মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি পঞ্চসেন ত্রিপুরা ও পাহাড়ি ছাত্র পরিষদের মাটিরাঙ্গা উপজেলা শাখার সাধারণ সম্পাদক শান্তিময় চাকমা আজ এক যৌথ বিবৃতিতে জুয়া খেলার আসর বন্ধের জোর দাবি জানিয়েছেন।
——–

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More