গুইমারায় স্কুল ছাত্র স্বপন চাকমাকে অপহরণের প্রতিবাদ রামগড় শিক্ষার্থীদের

0

রামগড় প্রতিনিধি ।। খাগড়াছড়ির রামগড়ের শিক্ষার্থীরা চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণীর ছাত্র স্বপন চাকমাকে অপহরণের প্রতিবাদে ও তাকে নিঃশর্ত মুক্তি দেয়ার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে।

আজ সোমবার (০৪ জানুয়ারি ২০২১) বেলা ২টায় রামগড় সদরের যৌথ খামার এলাকায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল থেকে তারা চিহ্নিত সন্ত্রাসী সুলেন, এলিন, সূর্য ও নবীন গং কর্তৃক স্কুল ছাত্র স্বপন চাকমাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেন।

মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, চৌধুরী পাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বারাফা ত্রিপুরা ও শান্তনা চাকমা।

তারা বলেন, গুইমারা বাজার নিয়মিত সেনা-পুলিশ বেষ্টনীতে ঘেরা থাকে। সেনা-পুলিশের নাকের ডগায় স্কুল ছাত্র স্বপন চাকমাকে অপহরণের ঘটনা রহস্যজনক ।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ২৪ ঘন্টা পার হয়েও প্রশাসন অপহৃত স্বপন চাকমাকে উদ্ধারের ব্যবস্থা গ্রহণ না করে নিরব ভূমিকা পালন করছে। তারা অবিলম্বে চিহ্নিত অপহরণকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ ও স্বপন চাকমার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

উল্লেখ্য, গতকাল রবিবার সকালে ভর্তি সংক্রান্ত কাজে বাড়ি থেকে বিদ্যালয়ে যাবার পথে গুইমারা বাজার থেকে  স্বপন চাকমা সেনা মদদপুষ্ট সন্ত্রাসীদের দ্বারা অপহরণের শিকার হন। এখনো তাকে মুক্তি দেয়নি সন্ত্রাসীরা।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More