জুরাছড়িতে সন্তু গ্রুপের সশস্ত্র হামলায় এক ইউপিডিএফ সদস্য নিহত

0

রাঙামাটি প্রতিনিধি,সিএইচটিনিউজ.কম

রাঙামাটি জেলার জুরাছড়িতে জেএসএস-এর সন্তু গ্রুপের সশস্ত্র হামলায় এক ইউপিডিএফ সদস্য নিহত হয়েছে। তার নাম বিজয় সিং চাকমা (৩১) পিতা- রতন চাকমা, গ্রাম : এগুজ্জেছড়ি, কান্দ্যা, বালুখালী ইউনিয়ন, রাঙামাটি সদর উপজেলা।

জানা যায়, আজ ২৬ জুন, রবিবার সকাল ৭:১০টায় সন্তু গ্রুপের ২০/২৫ জন সশস্ত্র সন্ত্রাসী জুরাছড়ি উপজেলার গিলাতলি গ্রামে এ সশস্ত্রহামলা চালায়। সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলেই বিজয় সিং চাকমা নিহত হয়।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক অলকেশ চাকমা এক বিবৃতিতে উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, সন্তু লারমার লেলিয়ে দেয়া সশস্ত্র সন্ত্রাসীরা একের পর এক খুন ও অপহরণের ঘটনা ঘটিয়ে চলেছে, অথচ সরকার তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করছে না। বরং সরকার সন্তু লারমাকে জামাই আদর দিয়ে আঞ্চলিক পরিষদের গদিতে বহাল তবিয়তে রেখেছে ও সন্ত্রাসীদের বিভিন্নভাবে প্রশ্রয় দিয়ে যাচ্ছে।

বিবৃতিতে তিনি অবিলম্বে সন্তু গ্রুপের সশস্ত্র সদস্যদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও সন্তু লারমাকে আঞ্চলিক পরিষদ থেকে অপসারণের দাবি জানিয়েছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More