জেএসএস-এর নজরবন্দী থেকে ইউপি মেম্বার শুভরাজ চাকমার মুক্তি দাবি জানিয়েছে ইউপিডিএফ

0

রাঙামাটি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
জনসংহতি সমিতির সন্তু গ্রুপের বন্দীদশা থেকে ৫০ হাজার টাকা দিয়ে মুক্তি পাওয়ার পরও জুরাছড়ি উপজেলার দুমদুম্যা ইউনিয়ন পরিষদের ৮ নংওয়ার্ডের সদস্য শুভরাজ চাকমাকে নজরবন্দী করে রেখে জেএসএস-এর সন্তু গ্রুপের সশস্ত্র সদস্যরা তাকে তার গ্রাম কান্দেবছড়ার বাইরে কোথাও যেতে দিচ্ছে না  বলে অভিযোগ পাওয়া গেছে। গত ১০ ডিসেম্বর ইউপিডিএফ-কে সহযোগিতা করার অভিযোগে ফকিরাছড়া বাজার থেকে তাকে অপহরণ করা হয় ও পরে ১৩ ডিসেম্বর মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেয়া হয়। 

ইউপিডিএফ রাঙামাটি জেলা ইউনিটের প্রধান সংগঠক শান্তি দেব চাকমা শুভরাজচাকমার নিঃশর্ত মুক্তি দাবি করে বলেন, সন্তু লারমার লেলিয়ে দেয়াসন্ত্রাসীদের কারণে জনগণের স্বাভাবিক জীবন যাপন বর্তমানে অসম্ভব হয়ে পড়েছে। তিনি একের পর এক অপহরণের পরও সরকার কর্তৃক সন্ত্রাসীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ না করাকে রহস্যজনক উল্লেখ করে বলেন, সরকার ও প্রশাসনের নির্লিপ্ততা সন্ত্রাসী অপহরণকারীদের প্রশ্রয় দেয়ার সামিল। তিনি সন্তু লারমার সশস্ত্র সদস্যদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

 

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More