জেএসএস নেতা পরিচয় দিয়ে কাপ্তাই হ্রদে নারী ধর্ষণ, আটক ১

0
রাঙামাটি প্রতিনিধি।। জনসংহতি সমিতি (জেএসএস)’র নেতা পরিচয় দিয়ে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ইঞ্জিন চালিত বোটে তুলে নিয়ে এক পাহাড়ি নারীকে (৩৫) পালাক্রমে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ১২ ডিসেম্বর সোমবার বিকালে এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভূক্তভোগী নারী গতকাল (১৩ ডিসেম্বর) মঙ্গলবার রাতে রাঙামাটির কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।5221f76b49d70-rape
 
ভিক্টিমের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বোট চালক ও আসামী নজরুল ইসলাম (৩২) নামে একজনকে আটক করেছে। তবে অপর অভিযুক্ত নিপু ত্রিপুরা (৩২) এখনো পলাতক রয়েছে।
 
অভিযুক্ত নজরুল ইসলামের বাড়ি রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের পুরান পাড়া এবং নিপু ত্রিপুরার বাড়ি রিজার্ভ বাজারের আব্দুল আলী একাডেমীর নিচের বস্তিপাড়ায়।
ভূক্তভোগী নারী জানিয়েছেন তিনি তার ছেলের চিকিৎসার জন্য গত সোমবার ১২ হাজার টাকা নিয়ে বরকলের উজ্জ্যাংছড়ি থেকে চট্টগ্রামে যাবার জন্য রিজার্ভ বাজারে পাহাড়িকা কাউন্টারে গিয়েছিলেন। সেখানে নিপু ত্রিপুরা নামে অপরিচিত এক ব্যক্তি নিজেকে স্থানীয় জেএসএস নেতা ও কবিরাজের পরিচয় দিয়ে তাকে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায়ে তিনি তাকে বালুখালী জেএসএস অফিসে যেতে হবে বলে রিজার্ভ বাজারের লঞ্চঘাটে নিয়ে যান।
বালুখালী যাবার নাম করে সেখান থেকে একটি ইঞ্জিন চালিত নৌকায় তোলা হয় তাকে। এরপর কাপ্তাই হ্রদের নির্জন একটি স্থানে নিয়েগিয়ে ভাসমান বোটের উপর বোট চালক নজরুল ইসলাম ও নিপু ত্রিপুরা দু’জনে মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর তার ছবি তোলে দুবৃত্তরা। ঘটনাটি কাউকে না জানাতে বলে এবং জানালে এসব ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। ধর্ষণের পর সঙ্গে থাকা ১২ হাজার টাকাও দুবৃত্তরা কেড়ে নেয় বলেন ভুক্তভোগী নারী। পরে সন্ধ্যার দিকে তাকে রিজার্ভ বাজারে নামিয়ে দিয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

কোতয়ালী থানার এসআই লিমন বলেন, ভুক্তভোগী নারীটি পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে আছে। তাকে ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার হওয়া নজরুল পুলিশের হাজতে রয়েছে। আর নিপু ত্রিপুরাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

________
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More