জেএসএস সন্তু গ্রুপের হুমকির ভয়ে এলাকা ছেড়ে পালাচ্ছে নাড়াইছড়িবাসী!

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
Dighinalaদীঘিনালা : খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার নাড়াইছড়ি এলাকাবাসী জেএসএস সন্তু গ্রুপের হুমকির ভয়ে এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে যাচ্ছে বলে খবর পাওয়া গেছে। গতকাল ২৪ এপ্রিল বৃহস্পতিবার সন্তু গ্রুপের সন্ত্রাসীরা নাড়াইছড়ি বাজার সংলগ্ন এলাকাসহ বিভিন্ন গ্রামের লোকজনকে চিঠি ও মোবাইলে হুমকি দিয়ে এলাকা ছেড়ে অন্যত্র চলে যাওয়ার নির্দেশ দেয়। এর পরপরই এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।  তাদের লেখা চিঠির ভাষা নিম্নরূপ:

“তাং-২৪/০৪/১৪ ইং

সম্মানিত,
সুধী, সংগ্রামী শুভেচ্ছার পর বিশেষ এই- যাক, জরুরী ভিত্তিতে অত্র নাড়াইছড়ি বাজার দোকানদার ও বাজার সংলগ্ন গ্রামবাসীকে অতিসত্ত্বর অন্য কোথাও চলে যাওয়ার নির্দেশ করা হচ্ছে। এবং দোকানপাট সম্পূর্ণ বন্ধ করে বাজার ছেড়ে চলে যাওয়ার জরুরী নির্দেশ করা হচ্ছে। যদি কোন কারণে বাজার বন্ধ করে, বাজার ছেড়ে না যান তাহলে পরবর্তীতে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে।”

এলাকার মুরুব্বী ও নাড়াইছড়ি বাজারের দোকানদার মাছ্য চাকমার নামে অস্পষ্ট স্বাক্ষরে লেখা উক্ত চিঠিতে ইউপিডিএফ’র মিটিঙে অংশগ্রহণ না করার জন্যও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

ইতিমধ্যে নাড়াইছড়ি বাজার সংলগ্ন এলাকা, বাঘেহাদ, দজর, ডলুছড়ি, হাজাছড়া সহ বেশ কয়েকটি গ্রাম থেকে আতঙ্কগ্রস্ত লোকজন এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। বর্তমানে এলাকার লোকজনের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।
———————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More