ডিওয়াইএফ সভাপতি অংগ্য মারমার বাবার মৃত্যু

0

গুইমারা প্রতিনিধি॥ গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি অংগ্য মারমার বাবা মংসাই মারমা আজ মঙ্গলবার ভোরে বার্ধক্যজনিত রোগে মৃত্যু বরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

Shoklogoদীর্ঘ সময় ধরে তিনি শ্বাসকষ্ট ও অন্ত্র প্রদাহসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েক মাস আগে চট্টগ্রামের একটি ক্লিনিকে অপারেশনের পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও গত কয়েকদিন থেকে অবস্থা খারাপের দিকে যেতে থাকে।

আজ (মঙ্গলবার) ভোর সকালে গুইমারার দার্জিলিং টিলায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় তিনি ৬ ছেলে ও ৩ মেয়ে রেখে যান।

ইউপিডিএফ সভাপতি প্রসিত খীসা ও সাধারণ সম্পাদক রবি শংকর চাকমা ডিওয়াইএফ সভাপতি অংগ্য মারমার বাবা মংসাই মারমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

খাগড়াছড়ি থেকে গণতান্ত্রিক যুব ফোরাম, পাহাড়ি ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশনের একটি প্রতিনিধি দল ফুল দিয়ে মংসাই মারমার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করে।

আজ বিকেলে গুইমারার শ্মশানে তার মরদেহ সৎকার করা হয়েছে। আগামী রবিবার ৩ জুলাই শ্রাদ্ধ ক্রিয়া অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
——————

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More