ঢাকার বাড্ডায় এক মান্দি(গারো) তরুণী ধর্ষণের শিকার

0

rapedঢাকা : ঢাকার বাড্ডায় এক মান্দি তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২৫ অক্টোবর আনুমানিক বিকাল ৪টা থেকে ৫টার মধ্যে উত্তর বাড্ডার হাচেন উদ্দিন রোডে মো: রুবেল (২৭) নামের এক দুর্বৃত্ত কর্তৃক ধর্ষণের এই ঘটনা ঘটে।

জানা যায় ঘটনার দিন মান্দি তরুণীটি উত্তর বাড্ডার হাচেন উদ্দিন রোডের এক মেসে বসবাসরত তার বাগদত্তার সাথে দেখা করতে আসে। সেখান থেকে ফেরার পথে থানা রোডের গলিতে তাদের ৩-৪ জন দুর্বৃত্ত পথ আটকায়। ছেলে ও মেয়েকে আলাদা করে ছেলের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও ডেবিট কার্ড কেড়ে নিয়ে হুমকী দিয়ে ছেড়ে দেওয়া হয়। কিন্তু মেয়েটিকে মো: রুবেল তার কয়েকজন সহযোগীর সহযোগিতায় সেখানকার একটি রিক্সা গ্যারেজে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরবর্তীতে ছেলেটি গত ২৬ অক্টোবর বাড্ডা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু অধিকতর ক্ষতির ভয়ে ভীত হয়ে তরণীটি ধর্ষণের কথাটি চেপে যায়। এক পর্যায়ে মেয়েটি তার বগদত্তা ছেলের কাছে ধর্ষণের কথা প্রকাশ করে। তারই প্রেক্ষিতে ২৮ অক্টোবর তরুণীটি ও তার বগদত্তা ছেলে থানায় উপস্থিত হয়ে মো: রুবেলের বিরুদ্ধে বাড্ডা থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে বাড্ডা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে দু’জন সহযোগী ও গ্যারেজের রক্ষণাবেক্ষণকারীকে আটক করেছে বলে জানা গেছে।

এই প্রতিবেদন লেখা অবধি মো: রুবেলের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করার প্রস্তুতি চলছে এবং তরুণীটির ডাক্তারি পরীক্ষা করার জন্য মেডিকেলে নেওয়া হয়েছে। তবে ধর্ষণের মূল অভিযুক্ত মো: রুবেলকে এখনও আটক করা যায়নি।

সূত্র: আচিক নিউজ
——————–

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More