খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমার ওপর হামলার প্রতিবাদে

ঢাকায় গণতান্ত্রিক যুব ফোরাম ও শ্রমজীবী ফ্রন্টের বিক্ষোভ

0

ঢাকা : খাগড়াছড়ি জেলা শহরে জেলা প্রশাসকের কার্যালয়ের সন্নিকটে প্রেসক্লাবের সামনে সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসী কর্তৃক খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমার ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে ঢাকায় গণতান্ত্রিক যুব ফোরাম ও সাভার প্রবাসী শ্রমজীবী ফ্রন্ট বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে।

আজ শুক্রবার (১৩ জুলাই ২০১৮) বিকাল সাড়ে ৫টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে গণতান্ত্রিক যুব ফোরামের সাধারণ সম্পাদক জিকো ত্রিপুরার সভাপতিত্বে এবং সহসাধারণ সম্পাদক বরুন চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন হিল উইমেন্স ফেডারেশনের সভাপতি নিরুপা চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের সহসভাপতি বিপুল চাকমা ও সাভার প্রবাসী শ্রমজীবী ফ্রন্টের সভাপতি প্রমোদ জ্যোতি চাকমা।

সমাবেশে বক্তারা বলেন, সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীরা হত্যা, অপহরণসহ একের পর এক নানা অপকর্ম করে যাচ্ছে। তাদের তা-বে এলাকার সাধারণ লোকজন থেকে শুরু করে জনপ্রতিনিধিরা পর্যন্ত রেহায় পাচ্ছে না। গতকালও আলুটিলায় একজন ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা করেছে। তাদের ধারাবাহিক সন্ত্রাসের অংশ হিসেবে আজকে চঞ্চুমনি চাকমার ওপর হামলা করা হলো। তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে বলে বক্তারা অভিযোগ করেন।

বক্তারা অভিযোগ করে আরো বলেন, সন্ত্রাসীদের সেনাপ্রশাসন মদদ দেয়, যা জনসাধারণের কাছে স্পষ্ট । আজকের হামলায়ও সেনাপ্রশাসনের মদদ রয়েছে, তা না হলে দিনদুপুরে প্রশাসনের নাকের ডগায় জেলা প্রশাসকের কার্যালয়ের সন্নিকটে কিভাবে সন্ত্রাসীরা একজন জনপ্রতিনিধির ওপর বর্বরোচিত হামলা করার সাহস পায়?

সমাবেশে বক্তারা হামলাকারী সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

সমাবেশ শেষে মিছিল বের করা হয়। মিছিলটি প্রেস ক্লাব থেকে পল্টন মোড়ে গিয়ে শেষ হয়।
—————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More