তুলাবান উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
বাঘাইছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলাধীন তুলাবান উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আজ ১৪ মে মঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকায় প্রদান শিক্ষক জনাব জ্ঞান রঞ্জন চাকমার সভাপতিত্বে কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।বাঘাইছড়ি থানার অফিসার ইন চার্জ, রফিক উল্লাহ্র সঞ্চালনায় তুলাবান উচ্চ বিদ্যালয়ের সকল শ্রেণির ছাত্র-ছাত্রীদের নিয়ে কুইজ প্রতিযোগীতা চকলেট খাওয়ানোর মধ্য দিয়ে শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বাবু সুদর্শন চাকমা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মারিশ্যা ইউপি চেয়ারম্যান। টন্টুমনি চাকমা।

কমিউনিটি পুলিশিং ও কর্মমুখী শিক্ষা কার্যক্রম সম্পর্কে উপস্থিত ছাত্র-ছাত্রীদের বাঘাইছড়ি থানার অফিসার ইন চার্জ রফিক উল্লাহ্ গুরুত্বসহকারে তুলে ধরেন।

বক্তব্যে ওসি রফিক উল্লাহ বলেন স্কুলে পিছিয়ে পড়া, মেধা দুর্বল ও সম্ভাব্য ড্রপ আউট শিক্ষার্থীরা যেন লেখাপড়ার পাশাপাশি একটি কর্মমূখী কাজ শিখতে পারেন সে লক্ষ্যে সবাইকে আহবান জানান। উপস্থিত ছাত্রীদের নিজ স্কুল, নিজ উপজেলা, নিজ জেলা, দেশ ও আন্তর্জাতিক বিভিন্ন বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। কুইজ প্রতিযোঘীতায় বিজয়ীদের আট জনকে ওসি রফিক উল্লাহ লেখা “ম্যানারিজম” বইটি পুরুষ্কার হিসেবে প্রদান করা হয় এবং স্কুলের প্রধান শিক্ষককেও একটি বই প্রদান করা হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More