দমন পীড়ন সত্ত্বেও সংগ্রামে অবিচল থাকতে দীঘিনালাবাসীর প্রতি ইউপিডিএফের আহ্বান

0

সিএইচটিনিউজ.কম
দীঘিনালা : সেনা-পুলিশের দমন-পীড়ন সত্ত্বেও সংগ্রামে অবিচল থাকতে দীঘিনালাবাসীর প্রতি আহ্বান জানিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)।

গত ১৫ মার্চ দীঘিনালা ভূমি রক্ষা কমিটির আয়োজিত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচিতে সেনা-পুলিশের হামলার পর গ্রেফতার, নির্যাতন ও হয়রানিমূলক পরিস্থিতির পরিপ্রেক্ষিতে ইউপিডিএফ-এর দীঘিনালা ইউনিট থেকে প্রচারিত একটি লিফলেটে এ আহ্বান জানানো হয়।

দীঘিনালাবাসীর ন্যায়সঙ্গত আন্দোলনের প্রতি দৃঢ় সমর্থন জানিয়ে লিফলেটে বলা হয়, বিজিবি’র ৫১ ব্যাটালিয়ন সদর দপ্তর দীঘিনালার যত্ন কুমার কার্বারী পাড়া ও শশী মোহন  কার্বারী পাড়া থেকে অন্যত্র নির্মাণের দাবিতে দীর্ঘদিন ধরে ভূমি রক্ষা কমিটির নেতৃত্বে যে গণ আন্দোলন চলছে ইউপিডিএফ দীঘিনালা ইউনিট তার প্রতি দৃঢ় সমর্থন ও সংহতি পুনর্ব্যক্ত করছে। আমাদের বিশ্বাস দীঘিনালার সকল নারী পুরুষ একতাবদ্ধ হয়ে সংগ্রামে অবিচল থাকলে এ আন্দোলন অবশ্যই জয়যুক্ত হবে।

গত ২৪ মার্চ প্রচারিত লিফলেটে জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলা হয়, কোন প্রকার অপপ্রচারে বিভ্রান্ত হবেন না। ভাঙনমূলক ও বিভেদমূলক কথায় কান দেবেন না। যারা এসব কাজে লিপ্ত তাদের চিনে রাখুন। আপনাদের ন্যায়সঙ্গত আন্দোলনের বিজয় সম্পর্কে আস্থা ও বিশ্বাস রাখুন। সেনা-পুলিশের দমন পীড়নে ও হয়রানিতে ভেঙে পড়বেন না। নিজেদের ঐক্য ও সংহতি জোরদার করুন। আন্দোলনকে অর্ধপথে থামিয়ে দেবেন না, শেষ পর্যন্ত লড়ে যেতে মানসিকভাবে প্রস্তুত হোন।

পাঠকদের সুবিধার্থে পুরো লিফলেটটি নীচে দেওয়া হলো:
Leaflet-1

Leaflet-2Leaflet-3

Leaflet-4

——————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More