দিঘীনালায় অপকর্ম করতে গিয়ে গ্রামবাসীদের হাতে এক সেনা অফিসার ধৃত!

0
দিঘীনালা প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
 
দিঘীনালা: খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার জারুলছড়ির হেডম্যান পাড়ায় অপকর্ম করতে গিয়ে গ্রামবাসীদের হাতে ধরা পড়েছেন জারুলছড়ি সেনা ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার(সুবেদার) জব্বর ইসলাম। গতকাল ২৩ সেপ্টেম্বর সোমবার রাতে এ ঘটনা ঘটে।
জানা যায়, সোমবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে মো: জব্বর ইসলাম ক্যাম্পের পার্শ্ববর্তী হেডম্যান পাড়ার রাত্তোহাজি চাকমার বাড়িতে গিয়ে তার স্ত্রীর সাথে অসদাচরণ ও অপকর্মে লিপ্ত হওয়ার চেষ্টা করে। এ সময় রাত্তোহাজি চাকমা বাড়িতে ছিলেন না।
এ খবর পেয়ে গ্রামবাসীরা সেখানে ছুটে এসে তাকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় হৈ চৈ শুরু হলে দিঘীনালা জোন কমান্ডার লোকমান আলীর নেতৃত্বে ক্যাম্প থেকে একদল সেনা সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে নিয়ে যায় এবং তার বিচার করা হবে বলে গ্রামবাসীদের আশ্বস্ত করে। তবে তার বিরুদ্ধে কোন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে কিনা তা জানা যায়নি।
সেনা অফিসার কর্তৃক এ ধরনের কর্মকান্ডে এলাকার জনমনে ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসী জব্বরের শাস্তি এবং উক্ত ক্যাম্পটি প্রত্যাহারের দাবি জানিয়েছে।
 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More