দিঘীনালায় জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

0

দিঘীনালা প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
U-election Dighinalaআগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দিঘীনালায় জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। বৃহস্পতিবার প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শুরু করে বিভিন্ন  দুর্গম এলাকায় প্রার্থীরা ও তাদের সমর্থকরা প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। চলছে মাইকিং, সভা, উঠান বৈঠক ইত্যাদি। সমানতালে চলছে প্রার্থীদের সমর্থনে পোস্টারিংয়ের কাজ।

এ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ৯ জন, ভাইস চেয়ারম্যান ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন সবাই ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। কেউ ছুটছেন দলীয় পরিচয় নিয়ে আবার কেউ নিজেদের সমর্থন আর পুর্ব পরিচিতি নিয়ে ছুটছেন এক গ্রাম থেকে আরেক গ্রামে।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন- ইউপিডিএফ সমর্থিত নব কমল চাকমা (হেলিকপ্টার), আওয়ামীলীগের মোঃ কাশেম (চিংড়ি মাছ), স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন চৌধুরী (দোয়াত কলম), বিএনপির প্রার্থী মোশাররফ হোসেন (ঘোড়া), খনিরঞ্জন ত্রিপুরা (ব্যাটারী), বর্তমান উপজেলা চেয়ারম্যান ধর্মবীর চাকমা (কাপ-পিরিচ) চয়ন বিকাশ চাকমা (আনারস), প্রিয়দর্শী চাকমা(মোটর সাইকেল) ও রিপন চাকমা (টেলিফোন)।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহমান (টিউবওয়েল) আ: সালাম (টিয়াপাখী) সুপ্রিয় চাকমা (তালা), সুসময় চাকমা (চশমা) প্রতীক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-আফরোজা বেগম (পদ্মফুল), সোনালী চাকমা (কলস) ও গোপা দেবী চাকমা (প্রজাপতি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

দিঘীনালা উপজেলা মোট ভোটার সংখ্যা ৬৫ হাজার ৮ শত ৭৩ জন। এর মধ্যে পুরুষ ৩৪ হাজার ১শ ১২ জন ও মহিলা ৩১ হাজার ৭শ ৬১ জনসহ। ভোট গ্রহণ হবে ২৫টি কেন্দ্রে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More