দিনাজপুর সফরে পার্বত্য চট্টগ্রামের ৮গণসংগঠনের কনভেনিং কমিটি

0

সিএইচটিনিউজ.কম
পার্বত্য চট্টগ্রামে আন্দোলনরত ৮গণসংগঠনের কনভেনিং কমিটির একটি প্রতিনিধিদল দিনাজপুরের সংখ্যালঘু জাতিসত্তা অধ্যুষিত এলাকা সফর করছে।

Dinajpurগণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি ও ৮গণসংগঠনের কনভেনিং কমিটির সদস্য মাইকেল চাকমার নেতৃত্বে ৪ সদস্যের প্রতিনিধি দলটি গতকাল ৩১ আগস্ট রবিবার রাতে ঢাকা থেকে দিনাজপুরের উদ্দেশ্যে রওনা দেয়। আজ সোমবার সকালে  প্রতিনিধি দলের নেতৃবৃন্দ দিনাজপুুেরর ফুলবাড়িতে পৌঁছেন।

ফুলবাড়িতে পৌঁছার পর স্থানীয় সাঁন্তাল জাতিসত্তার নেতৃবৃন্দ প্রতিনিধি দলকে স্বাগত জানান।

সফরকালে প্রতিনিধি দলের নেতৃবৃন্দ দিনাজপুরে বসবাসরত সান্তাল জাতিসত্তাসহ অন্যান্য সংখ্যালঘু জাতিসত্তা অধ্যুষিত এলাকা পরিদর্শন করবেন। তাঁরা আগামী ৪ সেপ্টেম্বর জাতিসত্তা মুক্তি সংগ্রাম পরিষদের আয়োজিত সমাবেশ সফল করতে প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করবেন এবং উক্ত সমাবেশে যোগ দেবেন।

প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন, সাজেক ভূমি রক্ষা কমিটির সাধারণ সম্পাদক ও কনভেনিং কমিটির সদস্য জ্যোতিলাল চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নিরূপা চাকমা ও সাজেক ভূমি রক্ষা কমিটির সভাপতি নিরূপা চাকমা(২)।

সফর শেষে প্রতিনিধি দলের নেতৃবৃন্দ আবার ঢাকায় ফিরবেন।
——–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More