দীঘিনালার নাড়াইছড়ি বাজারে দুর্বৃত্তদের আগুন, সবক’টি দোকান পুড়ে ছাই

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
Dighinalaদীঘিনালা: খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার দুর্গম নাড়াইছড়ি বাজারটি দুর্বুত্তদের লাগিয়ে দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আজ ৩ মে শনিবার দুপুর পৌনে ‌১২টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকার সূত্রে জানা যায়, শনিবার দুপুর পৌনে ১২টার দিকে জেএসএস(সন্তু)-এর একদল ভাড়াটে সন্ত্রাসী নাড়াইছড়ি বাজারে এসে বাজারে অবস্থানকারী স্থানীয় দোকানদারদের বাজার থেকে জোরপূর্বক তাড়িয়ে দেয়ার চেষ্টা চালায়। এতে

নাড়াইছড়ি বাসীকে দেয়া জেএসএস(সন্তু)-এর চিঠি
নাড়াইছড়ি বাসীকে দেয়া জেএসএস(সন্তু)-এর চিঠি

তারা প্রতিবাদ জানালে এক পর্যায়ে  দোকানঘরে আগুন লাগিয়ে দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এতে আগুন ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় বাজারের প্রায় সবক’টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা গেছে। তবে কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

উল্লেখ্য গত ২৪ এপ্রিল জেএসএস গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা নাড়াইছড়ি বাজারের দোকানদার মাচ্য চাকমাকে জরুরী চিঠি দিয়ে নাড়াইছড়ি বাজার ও আশে-পাশের এলাকা থেকে অন্যত্র চলে যাওয়ার নির্দেশ দিয়েছিল। অন্যথায় যথাযথ পদক্ষেপ গ্রহণেরও তারা হুমকি দেয়। তাদের নির্দেশ মত নাড়াইছড়ি বাজারের দোকানদাররা অন্যত্র চলে না যাওয়ায় বাজারে আগুন লাগিয়ে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
———————————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More