দীঘিনালায় কেন্দ্র দখল করে জাল ভোট দিচ্ছে সেনাবাহিনী-আওয়ামী লীগ-সংস্কারবাদী সন্ত্রাসীরা

0

খাগড়াছড়ি প্রতিনিধি ।। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়নের হাসিনসনপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র, শান্তিপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্র এবং মেরুং ইউনিয়নের প্রায় সব কেন্দ্র দখল করে নৌকা মার্কায় জাল ভোট প্রদান করছে সেনাবাহিনী, আওয়ামী লীগ ও সংস্কারবাদী সন্ত্রাসীরা।

এছাড়া আওয়ামী লীগের কর্মীরা বিজিবি-পুলিশের সহযোগিতায় গত মধ্যরাতে কয়েকটি কেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং অফিসারদের জিম্মি করে ব্যালট পেপারে সিল মেরে ব্যালট বক্সে ভরেছে বলেও খবর পাওয়া গেছে।

আজ ৩০ ডিসেম্বর সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হওয়ার পর থেকে তারা ভোট কেন্দ্র দখল নিতে শুরু করে। পর পর তারা প্রায় সব কেন্দ্র দখল নিয়ে ভোটারদের কেন্দ্রের ভিতর ঢুকতে বাধা দিচ্ছে এবং তারা নিজের ইচ্ছেমত ভোট প্রদান করতে থাকে।

সকাল সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সেনাবাহিনী, আওয়ামী লীগ ও সংস্কারবাদী সন্ত্রাসীরা ভোট কেন্দ্র দখলে রেখেছে।

এ বিষয়ে রিটার্নিং অফিসার ও খাগড়াছড়ি জেলা প্রশাসক শহিদুল ইসলামের কাছে অভিযোগ করা হলে তিনি “ আমি অসহায়” জানিয়ে কেন্দ্রে ম্যাজিষ্ট্রেট ও ইউএনওকে পাঠাচ্ছেন বলে জানান।

এদিকে, সকালে খাগড়াছড়ি সদর উপজেলার কমলছড়ি পাইলট উচ্চ বিদ্যালয় ও কমলছড়ি হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে আওয়ামী লীগ সমর্থিত সংস্কারবাদী সন্ত্রাসীরা স্বতন্ত্র প্রার্থী নুতন কুমার চাকমার এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দিয়ে অপহরণ করে নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।
——————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More