দীঘিনালায় পিসিপি ও যুব ফোরামের যৌথ কাউন্সিল অনুষ্ঠিত

0

সিএইচটিনিউজ.কম
pcp-dyf dighinala council1দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালায় বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ও গণতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ) এর উপজেলা শাখার যৌথ কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৩ নভেম্বর বৃহস্পতিবার উপজেলা মাইনী স্কোয়ার এলাকায় কাউন্সিল উপলক্ষ্যে ছাত্র ও যুব সমাবেশের আয়োজন করা হয়। এতে বিভিন্ন এলাকা থেকে শত শত ছাত্র-ছাত্রী ও যুবক অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠান শুরুতে শোক প্রস্তাব পাঠ ও শহীদদের উদ্দেশ্যে এক মিনিট নিরবতা পালন করা হয়।

“নিপীড়িত ছাত্র-যুব-জনতা ঐক্যবদ্ধ হোন, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ান” এই শ্লোগানে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের দীঘিনালা থানা শাখার সভাপতি সুরেশ চাকমার সভাপতিত্বে ও ডিওয়াইএফ-এর জীবন চাকমার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, ইউপিডিএফ’র কেন্দ্রীয় সদস্য দেবদন্ত ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি মাইকেল চাকমা, জেলা কমিটির আহবায়ক জিকো ত্রিপুরা, উপজেলা আহবায়ক লালন চাকমা, পিসিপির কেন্দ্রীয় সভাপতি থুইক্যাচিং DSC_0004মারমা, হিল উইমেন্স ফেডারেশনের দীঘিনালা থানা শাখার সভাপতি এন্টি চাকমা ও পিসিপির দীঘিনালা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জহেল চাকমা প্রমূখ।

ছাত্র ও যুব সমাবেশ শেষে জীবন চাকমাকে সভাপতি, সজীব চাকমাকে সাধারণ সম্পাদক ও রবীন্দ্র চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট গণতান্ত্রীক যুব ফোরামের উপজেলা শাখা কমিটি ও জহেল চাকমাকে সভাপতি, কনক জ্যোতি চাকমাকে সাধারণ সম্পাদক এবং রুপেন্টু চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের দীঘিনালা উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়।

সমাবেশ শেষে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ও স্থানগুলো প্রদক্ষিণ করে আবার সমাবেশ স্থলে এসে শেষ হয়।
————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More