দীঘিনালা ও পানছড়িতে পিসিপি’র দুই নেতা-কর্মীকে আটকের প্রতিবাদে মহালছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

0

সিএইচটিনিউজ.কম
Mohalchari protestমহালছড়ি প্রতিনিধি:  দীঘিনালা ও পানছড়িতে ২ পিসিপি নেতা আটকের প্রতিবাদে মহালছড়িতে পাহাড়ি ছাত্র পরিষদ, গণতান্ত্রিক যুব ফোরাম ও হিল উইমেন্স ফেডারেশন যৌথভাবে বিক্ষোভ মিছিল করেছে। আজ ১৯ অক্টোবর রবিবার দুপুর ১২ টায় বিক্ষোভ মিছিলটি মহালছড়ি কলেজ থেকে শুরু হয়ে মহালছড়ি বাজার ঘুরে এসে বাস স্টেশনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে পাহাড়ি ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মেনন চাকমা’র সঞ্চালনায় বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা শাখার সভাপতি পলাশ চাকমা ও পাহাড়ি ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি তপন চাকমা প্রমূখ।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, পূর্ণস্বায়ত্তশাসনের আন্দোলনকে বাধাগ্রস্ত করার হীন উদ্দেশ্যে ১৮ অক্টোবর শনিবার পানছড়ি সদর কলাবাগান এলাকা থেকে পাহাড়ি ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা কমিটির সদস্য গণমিত্র চাকমা ও ১৯ অক্টোবর রবিবার সকালে দীঘিনালা সদর উপজেলার ইউপিডিএফ’র অফিস থেকে পাহাড়ি ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জহেল চাকমাকে পুলিশ আটক করেছে। গণতান্ত্রিক ভাবে আন্দোলনরত পাহাড়ি ছাত্র পরিষদ সহ অন্যান্য নেতা কর্মীদের গ্রেফতার করে পূর্ণস্বায়ত্বশাসনের আন্দোলন বন্ধ করা যাবেনা বলে জানান বক্তারা।

বক্তারা গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও ইউপিডিএফ সহ সকল নেতাকর্মীদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা সহ মিথ্যা অজুহাতে নিরীহ জনসাধারণকে হয়রানি বন্ধ করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। অন্যথায় পাহাড়ি ছাত্র পরিষদ সকল নিরীহ সাধারণ জনগণকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী হাতে নিতে বাধ্য হবে বলে বক্তারা হুঁশিয়ারী উচ্চারণ করেন।
———–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More