নাইক্ষ্যংছড়িতে ১৩ বছরের ছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষক আটক

0

সিএইচটিনিউজ.কম

N-4নাইক্ষ্যংছড়ি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের পাহাড়ি পল্লী ছাধুঅং পাড়ায় মধ্যম বাইশারী গ্রামের নুরুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (২৮) কর্তৃক ১৩ বছরের এক পাহাড়ি স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গত ১৫ জানুয়ারি (বুধবার) রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার হওয়া ছাত্রী ছাধুঅং পাড়ার লুচাইচিং মার্মার মেয়ে।

ঘটনার বিবরনে জানা যায়, ঐ দিন পাহাড়িদের একটি ধর্মীয় উৎসব ছিল বাইশারীতে। সন্ধার পর থেকে বিভিন্ন সম্প্রদায়ের মানুষ সেখানে গিয়েছিল। কিন্তু চার জন যুবক আগে থেকেই ওঁৎপেতে ছিল সুযোগ বুঝে লুচাইচিং মার্মার বাড়িতে তারা ঢুকবে। ঠিক রাত ১০টায় যখন পরিবারের সবাই উৎসবে গিয়েছিল তখনই তারা বাড়িতে প্রবেশ করে। এসময় তারা ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে মূখে কাপড় মুডিয়ে জোরপূর্বক পার্শ্ববর্তী জঙ্গলে ধরে নিয়ে যায়। তখন অন্য তিন জন পালিয়ে গেলেও জসিম উদ্দিন তাকে জোর পূর্বক ধর্ষণ করে মাটিতে ফেলে রাখে পালিয়ে যায়।

পরে এ ঘটনা জানাজানি হওয়ার পর তাৎক্ষনিক বাইশারী তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করে ধর্ষণের শিকার হওয়া ছাত্রীর পরিবার। এসময় বাইশারী তদন্ত কেন্দ্র পুলিশের সাড়াশি অভিযানে রাত পৌনে ১টায় ধর্ষক জসিম উদ্দিনকে বাজার এলাকা থেকে আটক করতে সক্ষম হয়। পরে আটককৃত ধর্ষককে গতকাল ১৬ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১০টায় ভিকটিম সহ জসিম উদ্দিনকে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়।

থানার এস.আই. জাবেদুল ইসলাম জানান, তাদেরকে ডি.এন.এ পরিক্ষার জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে ধর্ষনের শিকার হওয়া ছাত্রীর পিতা লুচাইচিং মার্মা বাদী হয়ে একটি ধর্ষন মামলা দায়ের করেছে।

সূত্র: coxsbazarnews.com

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More