নানুপুরে সন্ত্রাসী অনিল বাহিনী কর্তৃক ব্যবসায়ী অপহরণের চেষ্টার অভিযোগ

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানুপুর বাজারের পুর্বালী ব্যাংকের সামনে থেকে গত ২৪ ফেব্রুয়ারী সকাল আনুমানিক ১১টার সময় দেব রঞ্জন চাকমার নেতৃত্বে সন্ত্রাসী অনিল বাহিনীর ৮-১০ জন সদস্য বর্মাছড়ি এলাকার বিশিষ্ট ব্যবসায়ী সুরেশ কান্তি চাকমা(কান্তি)কে অপহরণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় তিনি ব্যবসার কাজে নানুপুর গিয়েছিলেন৷ সন্ত্রাসীরা তাকে অপহরণের উদ্দেশ্যে টেনে হেঁচড়ে একটি মাইক্রোবাসে তুলে৷ পরে স্থানীয় বাঙালিদের সহযোগিতায় তিনি পালিয়ে যেতে সক্ষম হন৷ বাঙালিরা কয়েকজন সন্ত্রাসীকে আটক করে রাখে।

পরে সন্ত্রাসী দলের হোতা অনিল চাকমা লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের সাথে এ ব্যাপারে যোগাযোগ করে৷ এরপর জোন কমান্ডারের নির্দেশে খিরাম ক্যাম্প কমান্ডার নানুপুর ইউপি চেয়ারম্যানকে ফোন করে চাপ দিলে বাঙালিরা সন্ত্রাসীদের ছেড়ে দিতে বাধ্য হন।

ইউপিডিএফ লক্ষ্মীছড়ি উপজেলা ইউনিটের সংগঠক শুক চাকমা এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, এটা খুবই দুঃখজনক যে সেনাবাহিনী একদিকে আইন শৃঙ্খলার কথা বলে সাধারণ জনগণসহ গণতান্ত্রিক সংগঠনগুলোর ওপর দমন পীড়ন চালাচ্ছে, অন্যদিকে খুনী, অপহরণকারী ও দাগী সন্ত্রাসীদের রক্ষা ও লালন পালন করছে।

তিনি অবিলম্বে রুইখই মারমার খুনী সন্ত্রাসী অনিল বাহিনীর সদস্যদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More