নান্যাচরের ঘিলাছড়ি ইউনিয়নে গণতান্ত্রিক যুব ফোরামের কমিটি গঠন

0

নান্যাচর প্রতিনিধি ।। রাঙামাটির নান্যাচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নে গণতান্ত্রিক যুব ফোরামের ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।  

আজ সোমবার (৩১ মে ২০২১) ১ম কাউন্সিলের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

সকাল সাাড়ে ৯টায় কাউন্সিল অনুষ্ঠান শুরু হয়। এতে নান্যাচর উপজেলা কমিটির সভাপতি ললিত চাকমার সভাপতিত্বে ও প্রিয়তজ চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপিডিএফ’র রাঙামাটি সদর উপজেলা সংগঠক জয়েন চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জিকো ত্রিপুরা, রাঙামাটি জেলা আহ্বায়ক ধর্মশিং চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের রাঙামাটি সদর উপজেলা সাধারণ সম্পাদক নিকি চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের সাপছড়ি ইউনিয়ন কমিটির সভাপতি সুশীল চাকমা।

বক্তারা বলেন,পার্বত্য চট্টগ্রামে নিপীড়িত জনগণের অস্তিত্ব রক্ষা ও অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

বক্তারা গণতান্ত্রিক যুব ফোরামের পতাকাতলে সমবেত হয়ে পার্বত্য চট্টগ্রামে পূর্ণস্বায়ত্তশানের আন্দোলন বেগবান করার জন্য যুব সমাজের প্রতি আহ্বান জানান।

পরে শহীদ চাকমাকে সভাপতি, যুবন্ত চাকমাকে সাধারণ সম্পাদক ও সুনীল চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান গণতান্ত্রিক যুব ফোরামের রাঙামাটি জেলা আহ্বায়ক ধর্মশিং চাকমা।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More